• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে ধান তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে নিহত ১

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
আকতার হোসেন ভূইঁয়া, নাসিরনগর( ব্রাহ্মণবাড়িয়া ):  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে  বোরো ধান ট্রাক্টর দিয়ে নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নায়েব উল্লাহ  (৪৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে  ২০ জন।
আজ মঙ্গলবার  (২৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল ও শ্রীঘর গ্রামের লোকজনের মধ্যে  সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।
নিহত নায়েব উল্লাহ শ্রীঘর গ্রামের চাচ্চুয়াপাড়ের  শানু মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বুড়িশ্বর  ইউনিয়নের আশুরাইল গ্রামের কৃষক জালাল উদ্দিন জমি  থেকে ধান তুলে বাড়ি নেয়ার জন্য মো. জুনায়েদের ট্রাক্টর ভাড়া করেন। ট্রাক্টরে ধান তোলা নিয়ে জালাল ও জুনায়েদের তর্কাতর্কি হয়। এক পর্যায়ে দুই গ্রাম থেকে লোকজন জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের ২০ জন আহত হয় । আহত নায়েব উল্লাহকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন । বাকী  আহত ১৫ জনকে চিকিৎসা
দেয়া হয়েছে
থানার ওসি তদন্ত আসম আতিকুর রহমান  নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনাস্থলে  পুলিশ মোতায়েন করা হয়েছে এবং   নিহতের পরিবারে পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ