1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক: অবশেষে বিয়ে হয়ে গেল আলিয়া ভাট ও রণবীর কাপুরের। দুই পরিবারের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়লেন দুই তারকা। একাধিক ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই একে অপরের গলায় বরমাল্য দান করেন দুই তারকা।

বিকাল ৩টার পরে তারা সাতপাক ঘুরেছেন। তাদের সাত পাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কাপুরের একটি ছবি টাঙানো হয়েছিল। তারই সামনে শপথ গ্রহণ করলেন আলিয়া-রণবীর। আজই এই দম্পতি সাংবাদিকদের সামনে আসবেন বলে জানা গেছে। বিয়ের সাজেও ছবিও আজই প্রকাশ করবে বলে রণবীরের ঘনিষ্ঠজনরা জানিয়েছে।

প্রায় ৫ বছর প্রেম করার পর পাঞ্জাবি স্টাইলে বিয়ে করেছেন এই জুটি। সেখানে পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এছাড়া নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, কারিনা, কারিশমা, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন ও আয়ান মুখোপাধ্যায়রা উপস্থিত ছিলেন।

‘বাস্তু’র বাইরে আজ সকাল থেকেই ছিল কড়া পাহারা। আলিয়া-রণবীরের ব্যক্তিগত রক্ষীরা তো ছিলই, সঙ্গে পুলিশ ফোর্সও মোতায়েন ছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ