1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
দক্ষিণ সুনামগঞ্জে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনপি প্রার্থী - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দক্ষিণ সুনামগঞ্জে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনপি প্রার্থী

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: শেষ মুহূর্তে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপি নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন বিএনপির দলীয় মনোনীত ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আজিজুর রহমান।

শুক্রবার, সন্ধ্যা ৬ট দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির কান্দিগাঁও গ্রামস্থ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি পশ্চিম পাগলা ইউপি  নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষণা দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আজিজুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত ও আওয়ামী লীগ বিদ্রোহীরা প্রতিনিয়ত নির্বাচনের আচরনবিধি লঙ্গন করে নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হচ্ছে এবং প্রশাসনও সেদিকে নজর দিচ্ছে না। আমার দলের প্রচুর জনপ্রিয়তা ও জনবল থাকা সত্ত্বেও আমার নির্বাচনী কাজে বাঁধা বিপত্তির কারণে নেতাকর্মীদের নিয়ে প্রচারণার কাজ চালিয়ে যেতে পারছি না।

 

আমি মনে করি আমার ভোটারগণ নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োজ করতে পারবেন না। তাই এই মুহুর্তে পশ্চিম পাগলা ইউনিয়নে  আওয়ামী লীগ ও প্রশাসন যে প্রভাব বিস্তার করেছে এতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোন সম্ভাবনা না থাকায় আমি এই নির্বাচন বর্জন করছি।

 

 

সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি নেতা হাজী কমরু মিয়া,পশ্চিম পাগলা ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিন মিয়া,সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, শহিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, যুবদল নেতা আব্দুল মজিদ, সৈয়দুল ইসলাম, আঙ্গুর মিয়া, সমসের মিয়া, আরিফ মিয়া, তানভীর আমিন, ছাব্বির, শ্রমিকদল নেতা আলী হোসেন, আব্দুছ ছালাম,  সাহাব উদ্দিন, ছাত্রদল নেতা মনছুর আহমদ, কুহিনুর মিয়া, মামুন মিয়া, জুয়েল মিয়া, বাদল আহমদ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x