• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজ চাঁদ দেখা গেলে কাল রমজান শুরু

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২ এপ্রিল, ২০২২

করাঙ্গীনিউজ:
আজ সন্ধ্যায় দেশের পশ্চিম আকাশে চাঁদ দেখা গেলে আগামীকাল শুরু হবে রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের মাস পবিত্র রমজান। পাশাপাশি রাতের এশার নামাজের সঙ্গে তারাবি আদায় ও রাতে সাহরি খেয়ে রোজা রাখবেন ধর্মপ্রাণ মুসলমান।

ইসলামিক ফাউন্ডেশন গতকাল সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, পবিত্র রমজান মাসের তারিখ নির্ধারণের লক্ষ্যে আজ বাদ মাগরিব বায়তুল মোকাররমের সভাকক্ষে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা অনুষ্ঠিত হবে। সভায় ১৪৪৩ হিজরি সনের পবিত্র রমজান মাসের চাঁদ দেখার সংবাদ পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।
সভায় সভাপতিত্ব করবেন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।

বাংলাদেশের আকাশে কোথাও পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেলে তা ০২-২২৩৩৮১৭২৫, ০২-৪১০৫০৯১২, ০২-৪১০৫০৯১৬ ও ০২-৪১০৫০৯১৭ টেলিফোন নম্বরে অথবা ০২-২২৩৩৮৩৩৯৭ ও ০২-৯৫৫৫৯৫১ ফ্যাক্স নম্বরে অথবা সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসক অথবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানোর জন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ