1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে আতিকের বিরুদ্ধে জুতা মিছিল - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে আতিকের বিরুদ্ধে জুতা মিছিল

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২২ এপ্রিল, ২০১৬

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহব্বায়ক আতিকুর রহমান আতিকের বিরুদ্ধে শহরে জুতা মিছিল করা হয়েছে। দলচ্যুত নেতাদের দিয়ে অবৈধভাবে জেলা জাতীয় পার্টির নতুন কমিটি নিয়ে আসার প্রতিবাদে শুক্রবার বিকালে বিক্ষুব্দ নেতাকর্মীরা এই জুতা মিছিল করেন। মিছিলটি হবিগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে আতিকের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয় নেতাকর্মীরা।
এদিকে দলচ্যুত নেতাদের দিয়ে হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির কমিটি গঠনের প্রতিবাদে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে স্থানীয় বার লাইব্রেরীতে এই সভা অনুষ্ঠিত হয়।

 

 

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক এম এ মুনিম চৌধুরী বাবু এমপির সভাপতিত্বে ও জালাল উদ্দিন খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- চুনারুঘাট উপজেলা জাতীয় পার্টির সভাপতি তাজুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ বাবুল, এডভোকেট শিবলী খায়ের, বাহুবল উপজেলা জাতীয় পার্টির সভাপতি সফি আহমেদ চৌধুরী, আ ফ ম উস্তার তালুকদার, নবীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারী মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ পৌর জাতীয় পার্টির সভাপতি আতাউর রহমান টৌধুরী নোমান, সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শেখ শামছুল ইসলাম, নিজাম উদ্দিন সানু, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক অলিউর রহমান সোহাগ, জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক রিপন আহমেদ, ছাত্র সমাজের কেন্দ্রীয় সদস্য আব্দুল মতিন ও স্বপন আহমেদ, খলিলুর রহমান দুদু, মাসুক আহমেদ, আব্দুল হাই, হেলাল মিয়া, নুরুল আমিন পাঠান, নুরুল হক তুহিন, ফারুক মেম্বার, আব্দুল খালিক, লুৎফুর রহমান, আব্দুল আউয়াল কুটি, আলী আহমেদ, ফটিক খান প্রমুখ।

 

 
সভায় বক্তারা বলেন- বসন্তের কোকিলের মত আতিক সিলেট থেকে হবিগঞ্জে এসেছিল। নিজের স্বার্থ হাসিল না হওয়ায় জাতীয় পার্টি ও পার্টির চেয়ারম্যান এরশাদের সাথে বেইমানী করে পার্টি ছেড়ে চলেও যান। এই আতিক যাওয়ার সময় পত্রিকায় বিবৃতি দিয়ে জাতীয় পার্টি ও পার্টির চেয়ারম্যান এরশাদকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছিলেন। এই আতিক বৃহত্তর সিলেটে জাতীয় পার্টিকে ধ্বংস করেছেন। হবিগঞ্জেও জাতীয় পার্টিকে ধ্বংসের দ্বার প্রান্থে নিয়ে এসেছেন।

 

বক্তারা বলেন- সিলেটে নিজের এলাাকার মানুষ এই আতিককে গ্রহন করেনি। নিজের আসনে ৩বার নির্বাচন করে আতিকের চরম ভরাডুবি হয়েছিল। তাই সিলেট থেকে বিতারিত হয়ে হবিগঞ্জে এসে নির্বাচন করেছেন। হবিগঞ্জের মানুষ কোন বহিরাগতকে মেনে নেয়নি।

 

 

তাই গত ৫ জানুয়ারীর নির্বাচনে হবিগঞ্জেও আতিকের চরম ভরাডুবি হয়েছে। এই অবৈধ কমিটিও পার্টির নেতাকর্মীরা মেনে নেয়নি। আন্দোলনের মাধ্যমে হবিগঞ্জ থেকে আতিককে আবারও সিলেট প্রেরণ করা হবে।

 

প্রেস বিজ্ঞপ্তি/এসআরএম/আজকের হবিগঞ্জ

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x