1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে বঙ্গবন্ধুর জম্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে বঙ্গবন্ধুর জম্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের  ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলা প্রশাসন দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির প্রথমেই উপজেলা কেন্দ্রীয়  মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপিসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শিক্ষক,বীর মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ  বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে  সারা দেশের ন‍্যায় সাতদিন ব্যাপী মুক্তির উৎসব ও সুবর্নজয়ন্তী মেলার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে  সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মেলার উদ্বোধন  করেন । পরে   উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মেহেদী হাসান খান শাওনের সভাপতিত্বে সিনিয়র  উপজেলা মৎস্য  কর্মকর্তা  পরিচালনায় শুভ্র সরকারের  আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,অফিসার ইনচার্জ(ওসি) হাবিবুল্লাহ সরকার, বীর মুক্তিযোদ্ধা কার্ত্তিক চন্দ্র দাস ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক বাহার উদ্দিন চৌধুরী। আলোচনা সভায় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন, লালন ও পালন করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বির্নিমানে সবাইকে কাজ করার আহবান  জানানো হয়। এসময় সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে  বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপজেলার কলেজ,মাধ্যমিক,প্রাথমিক ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান দেয়ালিকা প্রকাশ করেছে। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ফিতা কেটে দেয়ালিকার উন্মোচন করেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। উদ্বোধন শেষে তিনি দেয়ালিকা গুলো ঘুরে দেখেন। দেয়ালিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে শিক্ষার্থীদের হাতের লেখা ছোটগল্প,প্রবন্ধ ও কবিতা স্থাপন পেয়েছে।
 এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করে মসজিদে দোয়া,মিলাদ মাহফিল ও মন্দির-ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ