1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শিক্ষকদের খাবার ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শিক্ষকদের খাবার ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ:
উপাচার্য এবং অনশনরত শিক্ষার্থীদের জন্য নিয়ে আসা খাবার ফিরিয়ে দিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) আন্দোলনকারী শিক্ষার্থীরা।

সোমবার বিকেলে খাবার ফিরিয়ে দেন তারা।

এর আগে সিলেট সিটি করপোরেশনের দুই কাউন্সিলরের নিয়ে আসা বিরিয়ানি ফিরিয়ে দিয়েছেন শিক্ষার্থীরা।

এ সময় প্রক্টর ড. আলমগীর কবীর বলেন, আমাদের শিক্ষার্থীরা অহিংস আন্দোলন করে আসছেন।
তবে গতকাল থেকে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ বন্ধ করে দেন শিক্ষার্থীরা। এতে উপাচার্যের সমস্যা হচ্ছে। তিনি কয়েকদিন ধরে অসুস্থ। এছাড়া তিনি হার্টের রোগী, তাকে নিয়মিত ওষুধ খেতে হয়।
তাই তাকে দেখার জন্য আমরা কিছু খাবার আর ওষুধ নিয়ে এসেছি। তবে আমাদের ভেতরে যেতে দেওয়া হচ্ছে না। আমি আমার শিক্ষার্থীদের অনুরোধ করবো তারা যেন এ কর্মকাণ্ড থেকে বেরিয়ে আসেন।

এর আগে শিক্ষার্থীরা দুই কাউন্সিলরকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ‘শাবিপ্রবি বর্তমান এবং সাবেক শিক্ষার্থী ছাড়া আমরা কারও খাবার গ্রহণ করতে চাচ্ছি না।
তবে আপনাদের আগমনে আমরা খুশি হয়েছি। ’

এ সময় সিলেট সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াসুর রহমান ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মখলিসুর রহমান কামরান পাঁচ প্যাকেট খাবার নিয়ে উপাচার্যের সঙ্গে দেখা করতে চাইলে শিক্ষার্থীরা অনুমতি দেননি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ