• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শাবি উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ:
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন আন্দোলরত শিক্ষর্থীরা।

রবিবার (২৩ জানুয়ারি) রাত ৭টা ৩৫ মিনিটের দিকে এ কাণ্ড ঘটান তারা।

আন্দোলনকারী শিক্ষার্থী সাদিয়া আফরিন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, যতক্ষণ শিক্ষার্থীরা অনশনে থাকবে ততক্ষণ উপাচার্য ভবন বিদুৎ বিচ্ছিন্ন থাকবে।

উপাচার্যের বাসভবনের বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করার কথা জানিয়ে আন্দোলনকারী আরেক শিক্ষার্থী মুহাইমিনুল বাশার রাজ বলেন, আমাদের আন্দোলনের দশম দিন চলছে, অনশনে চলছে পঞ্চম দিন। এতে অনশনের ১০০ ঘণ্টা পার হলেও ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কোনো ধরনের আশানুরূপ সিদ্ধান্ত নেয়নি। যতদিন উপাচার্যের লিখিত পদত্যাগপত্র না আসবে ততদিন আমরা আন্দোলন চালিয়ে যাবো।

রোববার সন্ধ্যা থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে অনশনরত শিক্ষার্থীদের উপাচার্যের বাসভবনের মূল ফটক থেকে একটু সামনে সরিয়ে চৌকির ওপর নিয়ে যাওয়া হয়।

বর্তমানে অনশনে রয়েছেন ২৮ জন শিক্ষার্থী। অসুস্থ হয়ে ১৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি ১৩ জন অনশনরত অবস্থায় উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান করছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ