• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাই সাইকেল পেলেন নাসিরনগরের ৪০ গ্রাম পুলিশ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

আকতার হোসেন ভূইঁয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): নাসিরনগরে গ্রাম পুলিশদের মাঝে বাই-সাইকেল এবং পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে ।

আজ বৃহস্পতিবার দুপুরে ১৩টি ইউনিয়নের ৪০ জন গ্রাম পুলিশদের মধ্যে সাইকেল ও ৯৫ জনের মধ‍্যে পোষাক বিতরণ করা হয়।

নতুন বাইসাইকেল পেয়ে ভীষণ খুশি এ সকল গ্রাম পুলিশরা। নতুন সাইকেল পাওয়ায় তাদের কাজের গতি আরও বেড়ে যাবে এমনটাই অভিব্যক্তি প্রকাশ করেন তারা।

উপজেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের দেয়া বাইসাইকেল ও পেশাক বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন ।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার , সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বাইসাইকেল পেয়ে পূর্বভাগ ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ রাফিজ মিয়া ও চাতলপাড় ইউনিয়নের গ্রাম পুলিশ লিল মোহন সরকার বলেন, এ সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরও গতিশীল হবে। সময় বাচঁবে এবং ইউনিয়ন পরিষদের সব তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ