• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লিবিয়ায় পুলিশের গুলিতে স্বপ্নভঙ্গ সিলেটের তরুণের

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

করাঙ্গীনিউজ:
স্বপ্ন ছিল ইউরোপে যাওয়ার। সেই স্বপ্ন বাস্তবায়নে দালালের হাত ধরে রওনা দিয়েছিলেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার খশির আবদুল্লাহপুরের শাহজিপাড়ার আলা উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম (২২)। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হয়নি। লিবিয়ায় পুলিশের গুলিতে নিহত হয়েছেন আমিনুল।
রবিবার সেখানকার এক ব্যক্তির মাধ্যমে এ খবর পাওয়ার পর থেকে আমিনুলের বাড়িতে চলছে শোকের মাতম।

জানা গেছে, বছর খানেক আগে ইউরোপ যাওয়ার জন্য দালালের মাধ্যমে লিবিয়ায় পাড়ি জমান আমিনুল ইসলাম। তিন মাস পূর্বে ইতালির উদ্দেশে রওনা হওয়ার সময় আটক হন লিবিয়া পুলিশের হাতে। এরপর থেকে পরিবারের সাথে তার আর যোগাযোগ হয়নি।

গত রবিবার বিকেলে লিবিয়ায় অবস্থানরত বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের এক যুবক ফোনে জানান, আমিনুল জেল থেকে পালাতে চাইছিলেন। এসময় পুলিশের গুলিতে তিনি মারা গেছেন। নিহতের পর আমিনুলকে সেদেশেই দাফন করা হয়েছে বলে জানান ওই যুবক।

এদিকে, পরিবারের বড় ছেলের এমন করুণ মৃত্যুতে শোকের মাতম চলছে আমিনুলের পরিবারে।
বারবার মূর্ছা যাচ্ছেন আমিনুলের মা সুফিয়া বেগম। সন্তানহারা মাকে সান্ত্বনা দেওয়ার কোনো ভাষাও জানা নেই আত্মীয়-স্বজনদের।

আমিনুলের চাচাতো ভাই জিয়াউর রহমান জানান, লিবিয়া থেকে ফোনে আমাদের জানানো হয়েছে আমিনুল পুলিশের গুলিতে মারা গেছে। তবে এখন পর্যন্ত অফিসিয়ালি তার মৃত্যুর খবর পাইনি। আমরা চেষ্টা করছি লিবিয়াস্থ বাংলাদেশি দূতাবাসের মাধ্যমে নিশ্চিত হতে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ