1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
শ্রীমঙ্গলে সূচনার আয়োজনে আনন্দ উৎসব - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে সূচনার আয়োজনে আনন্দ উৎসব

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারে শ্রীমঙ্গলে সূচনার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কিশোরী সমাবেশ ও আনন্দ উৎসব।

বৃহস্পতিবার দুপুরে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে উন্নয়ন সংগঠন সূচনা আয়োজিত
এ সমাবেশের উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ শামীম উর রশিদ তালুকদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ কর্ণ চন্দ্র মল্লিক, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ছালেহ আহমদ জাকির, সূচনার উপজেলা প্রকল্প কর্মকর্তা মোস্তফা হায়দার মিলন,দিনব্যাপী এ সমাবেশে কিশোরীদের নিয়ে ছিলো অতিথিদের আলোচনা সভা, বিগত বছরের সার্বিক কর্মকান্ড তুলা ধরা, অসচেতনতা নয় দরিদ্রতাই বাল্য বিবাহের মূল কারন তুলে ধরা হয় বির্তক প্রতিযোগীতায়, সফলতার গল্প, কুইজ প্রতিযোগিতা, সমাজিক উন্নয়নে নাটক মঞ্চায়ন, দলীয় নৃত্য, একক নৃত্য, পিঠার ও হাতের কারুকাজের ষ্টল এবং পরিশেষে পুরুস্কার বিতরনী মাধ্যমে শেষ হয়।

সমাবেশে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের ও সিন্দুরখান ইউনিয়নে অর্ধশতাধিক কিশোরী অংশ নেয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পূর্ণিমা সূত্রধর ও সূচনার মনিটরিং কর্মকর্তা চৌধুরী আমির হামজা, রমানাথ রায় ও ইউনিয়ন র্কোডিনেটর শ্যামল কান্তি বৈদ্য।

পুরো হল রুম জুড়ে কুড়িতে বুড়ি নয়, আঠারোর আগে বিয়ে নয়, সবাই মিলে আওয়াজ তুলি বাল্যবিবাহ বন্ধ করি, নারী ও পুরুষ একসাথে সিদ্ধান্ত নিলে, পরিবারের অনেক সমস্যা সহজে মেলে এমন শতাধিক স্লোগান ও দেওয়ালিকার আয়োজন ছিলো চোখে পড়ার মত।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ