1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
স্ত্রীর কবল থেকে বাঁচতে কারাগারকেই বেছে নিলেন যুবক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্ত্রীর কবল থেকে বাঁচতে কারাগারকেই বেছে নিলেন যুবক

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: কারাগার মানেই সব স্বাধীনতার অবসান ঘটিয়ে বন্দি জীবন কাটানো। তাই তো সব অপরাধীকেই ঠাঁই হয় কারাগারে। কিন্তু বউ বেশি ভয়ংকর নাকি কারাগার, এই নিয়ে নানা কৌতুকের প্রচলন থাকলেও স্ত্রীকে ছেড়ে কিন্তু কারাগারকেই বেছে নিয়েছেন এক যুবক।

বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে আরব নিউজ সোমবার এক প্রতিবেদনে জানিয়েছে, গৃহবন্দি ওই যুবক বাড়িতে স্ত্রীর সঙ্গে বসবাস করতে গিয়ে একদম বিরক্ত হয়ে গিয়েছিলেন। তাই ওই যুবক সোজা পুলিশের কাছে গিয়ে তাকে কারাগারে পাঠানোর অনুরোধ করেন বলে জানিয়েছে পুলিশ।

আলবেনিয়ান নাগরিক ওই যুবক ইতালির রাজধানী রোমের উপকন্ঠে গুইডোনিয়া মন্টেসেলিওতে বাস করেন। কয়েকমাস আগে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাকে গৃহবন্দি রাখার রায় দেন আদালত। এখনো কয়েকবছর সাজা বাকি আছে তার।

কিন্তু গৃহবন্দি হওয়ার কয়েক মাসের মাথায় স্ত্রীর ওপর ভীষণ বিরক্ত হয়ে যান তিনি। বাড়ির পরিবেশ তার অসহ্য লাগতে শুরু করে।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ এক বিবৃতিতে জানিয়েছেন, গৃহবন্দি অবস্থায় স্ত্রীর সঙ্গে এক বাড়িতে তিনি আর থাকতে পারছিলেন না। পরে তিনি পুলিশের কাছে দিয়ে বলেন, আমার এই গৃহবন্দি জীবন একদম নরক হয়ে গেছে। আমি আর পারছি না, আমি জেলে যেতে চাই।

অবশ্য বাড়ি থেকে পুলিশের কাছে যাওয়ায়, গৃহবন্দিত্ব লঙ্ঘনের অভিযোগে তাকে সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয়। বিচারকরা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ