1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে সীমাহীন দুর্ভোগ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে সীমাহীন দুর্ভোগ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট : সিলেট নগরীর প্রধান সমস্যাগুলোর অন্যতম হচ্ছে জলাবদ্ধতা। অল্প বৃষ্টিতেই পুরো নগরী তলিয়ে যায়। চরম ভোগান্তিতে পড়তে হয় নগরবাসীকে। এ বছর বর্ষা আসার আগেভাগেই নগরীর বিভিন্ন ছড়া ও নালা-নর্দমা পরিষ্কার করেছিল সিলেট সিটি করপোরেশন; যাতে দ্রুত পানি নিষ্কাশন হয়। কিন্তু কাজ হয়নি তাতেও।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে বৃষ্টিতে পুরো নগরীতে সৃষ্টি হয়েছে ভয়াবহ জলাবদ্ধতার। এ ছাড়া সন্ধ্যা থেকে টানা বৃষ্টি, শিলাবৃষ্টি এবং থেমে থেমে ঝড়-তুফানের ফলে সীমাহীন দুর্ভোগে পড়েছেন নগরবাসী।

খোঁজ নিয়ে জানা যায়, নগরীর জিন্দাবাজার, পুরানলেন, আম্বরখানা, সাপ্লাই, ছড়ারপার, উপশহর, সোনাপাড়া, যতরপুর, রায়নগর, মাছিমপুর, তালতলা, দাড়িয়াপাড়া, লামাবাজার, ভাতালিয়া, বিলপাড় প্রভৃতি এলাকায় বৃষ্টির পানিতে ভয়াবহ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এসব এলাকার সড়ক-নর্দমার উপচে পড়া পানি গিয়ে ঢুকেছে মানুষের বাসা-বাড়ি, দোকানপাটে। এতে সীমাহীন দুর্ভোগ আর ভোগান্তি পোহাতে হচ্ছে নগরবাসীকে।

এছাড়াও নগরীর সুবিদবাজার, বনকলাপাড়া, হাউজিং এস্টেট, জালালাবাদ, লোহারপাড়া, বাগবাড়ি, কুয়ারপার, চারাদিঘীরপাড়, হাওয়াপাড়া, কলবাখানি, কুয়ারপাড়, কাজলশাহ, পাঠানটুলা, খোজারখলা, ভার্থখলা, মেনিখলা, বারখলা, পাঠানপাড়াসহ নগরীর অন্তত অর্ধশত এলাকায় পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হওয়ার খবর পাওয়া গেছে।

সিলেট সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নুর আজিজুর রহমান জানান, নগরীতে যাতে জলাবদ্ধতার সৃষ্টি না হয়, সেজন্য এবার আগেভাগেই নালা-নর্দমা, ছড়া পরিষ্কার করা হয়েছিল। কিন্তু অসচেতনতার কারণে নগরীর বাসিন্দারা ময়লা-আবর্জনা যত্রতত্র ফেলায়, সেসব গিয়ে জমা হয়েছে নালা-নর্দমা ও ছড়াগুলোতে। এতে করে দ্রুত পানি নিষ্কাশিত হচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x