1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে লায়ন ক্লাবের বিনামূল্যে চক্ষু চিকিৎসা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে লায়ন ক্লাবের বিনামূল্যে চক্ষু চিকিৎসা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): লায়নস ক্লাব ইন্টারন্যাশনাল জেলা-৩১৫ এ-৩ এর লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের উদ্যোগে গোর্কণ সৈয়দ ওয়াল্লী উল্লাহ স্কুল এন্ড কলেজের সহযোগিতায় দিনব্যাপী নাসিরনগরে অসহায় ও দরিদ্রদের মানুষদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে গোর্কণ সৈয়দ ওয়াল্লী উল্লাহ স্কুল এন্ড কলেজে এ চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের প্রেসিডেন্ট সৈয়দ মোঃ শরীফ।

এসময় লায়নস ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা-৩১৫ এ-৩ এর জেলা গর্ভনর লায়ন এস কে কামরুল,জেলা ভাইস গর্ভনর লায়ন এম,্এম বাশার,দ্বিতীয় ভাইস গর্ভনর লায়ন ফারহানা বসক,অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সনজিৎ কুমার দেব,গোর্কণ সৈয়দ ওয়াল্লী উল্লাহ স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি শেখ জোবায়ের হাসান,ম্যানিজিং কমিটির সাবেক সভাপতি সৈয়দ মোঃ শাহিন,সৈয়দ মোহাম্মদ জাকিরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। প্রায় ৫শতাধিক লোকের অসহায় মানুষকে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়। এরমধ্যে চোখের ছানি অপারেশনের জন্য ৬২ জনকে বাছাই করা হয়েছে।

এদিকে একইদিন সকালে গোর্কণ সৈয়দ ওয়াল্লী উল্লাহ স্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৩ শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এাণ সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাল,২ কেজি আটা,১ কেজি চিড়া,১ লিটার তেল ও ১ প্যাকেট লবনসহ ওরস্যালাইন ও বিশুদ্ধ পানির ট্যাবলেট।

লায়নস ক্লাব অব ঢাকা নর্দানের প্রেসিডেন্ট সৈয়দ মোঃ শরীফ জানান,লায়নস ক্লাব অব ঢাকা নর্দান জনসেবামূলক কাজ করে থাকে। অসহায় ও গরীব মানষের বিনামূল্যে চোখের চিকিৎসা,শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতা ছাড়াও ত্রাণ বিতরণসহ জনসেবামূলক কাজ তো করছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ