1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৯ অক্টোবর, ২০২১

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):  মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক রামচন্দ্র দাস ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আগমন উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক সন্ধ্যা।

শুক্রবার রাতে নাসিরনগর ঐকতান আবৃত্তি চর্চা কেন্দ্রের আয়োজনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে গান ও কবিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বে স্বর্ণ কিশোরী দীপ্তি চৌধুরীর সঞ্চালনায় অধ্যাপক জামিল ফোরকান ও শিবলী চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) রাম চন্দ্র দাস ।

বিশেষ অতিথি ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক(যুগ্ম সচিব) মনোয়ারা ইশরাত,সহকারী কমিশনার ভূমি মেহেদি আহসান শাওন,থানার অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকার,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিশ্বজিৎ দাস।

অনুষ্ঠানে সরকারি-বেসরকারি কর্মকর্তা,সাংস্কৃতিক কর্মীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কবি,গীতিকার,সুরকার রামচন্দ্র দাস নিজের লেখা কবিতা ও গান পরিবেশন করেন। এছাড়াও নাসিরনগর ঐকতান আবৃত্তি চর্চা কেন্দ্রের শিক্ষার্থীরা রামচন্দ্র দাসের কবিতা ও গান পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ