1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জ জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তাপস রায় - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তাপস রায়

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৪ অক্টোবর, ২০২১

করাঙ্গীনিউজ: এটুআই এর আইসিটি ফর অ্যাডুকেশনে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে হবিগঞ্জ জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তাপস রায়।

তিনি বাহুবল উপজেলার “আদর্শ বিদ্যানিকেতন,ভূলকোট” স্কুলের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক। তিনি অএ উপজেলার গাংধার গ্রামের নিখিল রায় ও অর্চনা রায় এর তৃতীয় সন্তান।

শিক্ষকদের সৃজনশীলতার প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত শিক্ষক বাতায়নে আজ ৩রা অক্টোবর অ্যাম্বাসেডর হিসেবে তাকে অন্তর্ভুক্ত করা হয়।

তিনি অন্য অ্যাম্বাসেডরদের সঙ্গে জেলা ও উপজেলায় শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন এবং গুণগত শিক্ষা নিশ্চিতে চলমান আইসিটির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধি হিসেবে কাজ করবেন।

দীর্ঘ সময় ধরে শিক্ষকতা পেশার সঙ্গে যুক্ত থাকা তাপস রায় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে আজীবন কাজ করে যেতে সবার সহযোগিতা কামনা করেছেন।

উনার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এই কৃতিত্ব অর্জন করতে যারা আমাকে নিরলসভাবে সাহায্য করেছেন তাদের প্রতি রইলো আমার অন্তরের অন্তঃস্থল হতে ভালোবাসা ও কৃতজ্ঞতা।
বিশেষ করে a2i কর্মকর্তা অভিজিৎ সাহা মহোদয় , জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ রুহুল্লাহ মহোদয়, বাহুবল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ আসাদুজ্জামান মহোদয়, একাডেমিক সুপারভাইজার জনাব মোঃ সোহেল রানা , প্রধান শিক্ষক জনাব মানিক মিয়া , ম্যানেজিং কমিটির সভাপতি জনাব নিরঞ্জন সাহা নিরু , হবিগঞ্জ জেলা এ্যাম্বাসেডর গ্রুপের সভাপতি লোকমান খান স্যার, জেলা আইসিটি এম্বাসাডর জনাব সুজন চন্দ্র দেব স্যার, জনাব পংকজ কান্তি গোপ স্যার, শারমিন আক্তার ম্যডাম, মোহাম্মদ সানাউল্লাহ শাহ্ ফকির স্যার, বেনজির আহমেদ স্যার, এবং উনার সহকর্মীবৃন্দ কে অসংখ্য ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ