1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে নিউজবাংলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নিউজবাংলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২ অক্টোবর, ২০২১

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

শুক্রবার (০১ অক্টোবর) বেলা ১২টার দিকে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমসহ অতিথিরা।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও একাত্তর টিভির প্রতিনিধি শাকিল চৌধুরির সভাপতিত্বে এবং নিউজবাংলা টোয়েন্টিফোর ডট কমের হবিগঞ্জ প্রতিনিধি কাজল সরকারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল বারি আওয়াল, সাবেক সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর, বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল।

এছাড়াও উপস্থিত ছিলেন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ সেলিম, বাংলা টিভির জেলা প্রতিনিধি জাকারিয়া চৌধুরী, দৈনিক প্রভাকরের ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান, দৈনিক হবিগঞ্জ সমাচারের চীফ রিপোর্টার নিরঞ্জর গোস্বামী শুভ ও ডেইলি অবজারভার পত্রিকার হবিগঞ্জ প্রতিনিধি আমীর হামজা।

এছাড়া, জেলায় কর্মরত গণমাধ্যমের সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

প্রধান অতিথি আতাউর রহমান সেলিম বলেন, হাজার হাজার অনলাইনের ভিড়ে অন্যতম একটি অনলাইন নিউজপোর্টাল নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম। বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের মাধ্যমে মাত্র এক বছরেই এই গণমাধ্যমটি মানুষের আস্থা অর্জন করে নিয়েছে।

তিনি বলেন, অনলাইন পত্রিকা নিয়ে মানুষের কিছু খারাপ ধারণা রয়েছে। কিন্তু সেই জায়গাতে নিউজবাংলা তাদের সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের খারাপ ধারণা পাল্টে দিচ্ছে। আমি আশা করব অতিথের ন্যায় আগামীতেও নিউজবাংলা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে কোটি মানুষের হৃদয়ে ঠাঁই করে নিবে।

পরে ‘নিউজবাংলা ফোরাম’র হবিগঞ্জ জেলা উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান উপদেষ্টা বাংলাদেশ পরিবেশ আন্দোলন বাপার সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, উপদেষ্টা পরিবেশকর্মী এডভোকেট সায়লা খান, সমিরণ দাস ও নিউজবাংলার জেলা প্রতিনিধি কাজল সরকার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ