1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিন পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে প্রধানমন্ত্রীর ৭৫তম জম্মদিন পালিত

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জম্মদিন পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সকালে জম্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ উদ্যোগে সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি’র নেতৃত্বে উপজেলা সদরে একটি আনন্দ র‌্যালী বের হয়।

র‌্যালী শেষে স্থানীয় কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে আলোচনায় প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক অরুন জ্যোতি ভট্রার্চায ও তথ্য বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক জুরানের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডাঃ মোঃ কিরণ মিয়া,মোঃ জিতু মিয়া,চাতলপাড় ইউপি চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অঞ্জন কুমার দেব ও উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মোঃ শাখাওয়াত হোসেন প্রমূখ।

এসময় উপজেলা,ইউনিয়ন আওয়ামীলী ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভার শুরুতেই শেখ হাসিনার ৭৫তম জম্মদিনের কেক কাটা হয়। আলোচান সভা শেষে দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ করা হয়।

এর আগে শেখ হাসিনার ৭৫তম জম্মদিন উপলক্ষে সরকারি ডিগ্রী কলেজ প্রাঙ্গণে করোনা ভ্যাকসিনের গণটিকার ও শেখ হাসিনার জীবনী ও উন্নয়ন নিয়ে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দিনব্যাপী ১২৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে লেখা দেওয়ালিকা প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

প্রধান অতিথির বক্তব্যে বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেছেন বাংলাদেশের সবচেয়ে বিচক্ষণ সফল রাজনৈতিক মানুষটির নাম শেখ হাসিনা। বাংলাদেশে উন্নয়নের নামও শেখ হাসিনা।শেখ হাসিনার নেতৃত্বে সারা দুনিয়ায় বাংলাদেশ আজ প্রশংসিত ও সমাদৃত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তাঁর লক্ষ্য অর্জনে থেকেছেন অবিচল । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন,এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ