1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
স্বামীর লাশের পাশে ২ দিন শুয়ে ছিল অসুস্থ স্ত্রী - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

স্বামীর লাশের পাশে ২ দিন শুয়ে ছিল অসুস্থ স্ত্রী

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: ঢাকার পল্লবীর একটি ফ্ল্যাটের একই ঘরে স্বামীর লাশের পাশে দুই দিন ধরে শুয়েছিলেন বৃদ্ধা অসুস্থ স্ত্রী। তাদের সন্তান পাশের ঘরে থাকলেও জানত না যে বাবা মারা গেছে। ঢাকার পল্লবীর একটি ফ্ল্যাট থেকে গতকাল সোমবার প্রায় ৮০ বছর বয়সী ঐ ব্যক্তির গলিত লাশ উদ্ধারের পর তার অসুস্থ স্ত্রীকে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

পল্লবী থানার এসআই শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেছেন, ওই বাড়ির পরিবেশ দেখে তার ‘অস্বাভাবিক’ মনে হয়েছে।
মৃত ব্যক্তির নাম রোকনুদ্দীন আহমেদ। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষক ছিলেন। রোকনুদ্দীনের স্ত্রী নীলুফার ইয়াসমিনকে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অবশ্য ৪০ বছর বয়সী রূপম পুলিশকে বলেছেন, দু’দিন আগে তিনি তার বাবা-মাকে তাদের কক্ষে গিয়ে দেখে এসেছিলেন।
তখন তারা শুয়েছিলেন। কিন্তু সোমবার দুপুরে ওই কক্ষ থেকে তিনি দুর্গন্ধ পান। তখন সেখানে গিয়ে দেখেন, তার বাবার শরীর ফুলে গেছে। মৃত অবস্থায় পড়ে আছেন।
পাশেই তার মা অনেকটা অচেতন অবস্থায় শুয়ে ছিলেন।

প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, ওই ফ্ল্যাটে বাইরের কাউকে বা কোনো আত্মীয়স্বজনকেও দেখা যেত না। ফ্ল্যাটের দরজা-জানালা প্রায় সবসময় বন্ধ থাকত। পল্লবী থানা জানিয়েছে, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে দুপুরের দিকে তিনি পল্লবী ৭ নম্বর সেক্টরের ওই ফ্ল্যাটে যান। ধারণা করা হচ্ছে- ২৪ ঘণ্টার বেশি সময় আগে ওই ব্যক্তি মারা গেছেন।
দেহে অনেকটা পচন ধরেছে। ছেলের সঙ্গে কথা বলে তারা তথ্য উদ্ঘাটনের চেষ্টা করছেন।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম গণমাধ্যমকে বলেন, ছেলে রূপমের আচরণে মনে হয়েছে, তিনি মানসিকভাবে অসুস্থ। যদিও তারা জানতে পেরেছেন তিনি ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজে পড়তেন। কিন্তু তা শেষ করতে পারেননি। বিয়ে করলেও সংসার টেকেনি। রূপমকে তারা জিজ্ঞাসাবাদ করেছেন। তিনি নিজের কক্ষ থেকে খুব একটা বের হতেন না। দরজা লাগিয়ে থাকতেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ