1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ডিবিসি টিভি’র হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন ফজলুর রহমান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ডিবিসি টিভি’র হবিগঞ্জ জেলা প্রতিনিধি হলেন ফজলুর রহমান

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক টেলিভিশন “ডিবিসি নিউজ” এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত হয়েছেন। ডিবিসি কর্তৃপক্ষ ৮ সেপ্টেম্বর এ নিয়োগ প্রদান করেন।

ডিবিসি টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ফজলুর রহমান তাকে হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত করায় “ডিবিসি নিউজ” কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

মোঃ ফজলুর রহমান ঢাকা থেকে প্রকাশিত সাপ্তাহিক চাকুরি বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে ১৯৮৬ সালে সাংবাদিকতা জীবন শুরু করেন। ১৯৮৭ সনে তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক দৃষ্টিকোণ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে যোগদান করেন। ১৯৮৮ সনে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক নয়াবাংলা পত্রিকার জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন।

১৯৯৫ সনের ১ জুলাই দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি নিয়োগ লাভ করেন মোঃ ফজলুর রহমান। অদ্যাবদি তিনি ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। ১৯৯৭ হবিগঞ্জ থেকে প্রকাশিত হয় সাপ্তাহিক হবিগঞ্জ পরিক্রমা’র নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেন।
২০০২ সনের ২ আগষ্ট দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকা প্রকাশিত হলে অন্যান্যদের সাথে মোঃ ফজলুর রহমান সহযোগি সম্পাদক ও পরবর্তীতে তিনি দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন।

২০১৩ সনের প্রথম দিকে দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর প্রকাশনা বন্ধ হয়ে যায়। ফলে “দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস” নামে নতুন করে ডিক্লারেশন গ্রহন করে ২০১৩ সনের ৪ এপ্রিল থেকে সম্পাদক ও প্রকাশক হিসেবে মোঃ ফজলুর রহমান দায়িত্ব পালন করে আসছেন।

মোঃ ফজলুর রহমান ২০০০ থেকে ২০০৩ সন পর্যন্ত দু’মেয়াদে ৪ বছর হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এর দায়িত্ব দক্ষতার সাথে পালন করেন। ওই সময় হবিগঞ্জ প্রেসক্লাবের বহুতল ভবন নির্মাণ করা হয়। তিনি ২০১০, ২০১৩ ও ২০১৬ সালে ৩ মেয়াদে হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন।
সাংবাদিকতার পাশাপাশি মোঃ ফজলুর রহমান বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

হবিগঞ্জের বাণিজ্যিক এলাকাস্থ হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক ও আর্তসামাজিক সংগঠন হবিগঞ্জ আই ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ