1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
পাওনা টাকা চাইতে গিয়ে সাংবাদিক রাজু'র উপর মিথ্যা মামলা - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পাওনা টাকা চাইতে গিয়ে সাংবাদিক রাজু’র উপর মিথ্যা মামলা

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: পাওনা টাকা চাইতে গিয়ে মিথ্যা সাজানো মামলায় স্বীকার হয়েছেন, চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি, দৈনিক হবিগঞ্জ সমাচার পত্রিকার চুনারুঘাট প্রতিনিধি, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু।এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, হবিগঞ্জ জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও চুনারুঘাট প্রেসক্লাব।

ঘটনা সুত্রে জানাযায়,সাংবাদিক রাজুর মালিকানাধী চুনারুঘাট উপজেলার আমুরোড বাজারের ইউনিয়ন মসজিদ মার্কেটের আল-বাইক ফাস্টফুড এন্ড কফি হাউজ থেকে ২০/১২/২০২০ ইং রবিবার সকালে স্থানীয় মুরুব্বীয়ান, সাবেক চেয়ারম্যান হাজী আঃ লতিফ ও স্বাক্ষীদের উপস্থিতিতে ১৫০ টাকার ষ্টাম্পে চুক্তিনামা সম্পাদন করে ফার্ম্মেসী ব্যবসার জন্য ৩ লক্ষ টাকা কর্জ হিসাবে বুঝে নেন মঈন উদ্দিন বুরহান নামের ওই প্রতারক।সেই টাকা তিন মাসের মধ্যে ফেরৎ দেয়ার কথা থাকলেও তিনি আজ কাল করতে করতে দিন পার করে যাচ্ছিলেন।

পরবর্তীতে গত ২৫/৮/২০২১ইং বুধবার বিকালে কয়েকজন স্বাক্ষীদের নিয়ে প্রতারক মঈন উদ্দিনের মালিকানাধীন বুরহান ফাম্মেসীতে টাকা চাইতে যায় তারা।ওই সময় টাকা না দিয়ে সে কিসের টাকা বলে অস্বীকার করে।উপস্থিত স্বাক্ষীরা টাকা ফেরত দেয়ার অনুরোধ করলে, সে গালমন্দ শুরু করে।

(৮ সেপ্টেম্বর) বুধবার সাংবাদিক রাজু বিজ্ঞ আদালতে মামলা করতে গিয়ে দেখেন! প্রতারক মঈন উদ্দিন উল্টো তার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা করেছে। বিজ্ঞ আদালত মামলাটি পিবিআই কে তদন্ত প্রতিবেদন দেয়ার নির্দেশ প্রদান করেন।

এদিকে সাংবাদিক রাজু উপযুক্ত প্রমানসহ বিজ্ঞ আদালতে প্রতারনার অভিযোগ করতঃ তার টাকা ফেরত চেয়ে প্রতারক মঈন উদ্দিনের বিরুদ্ধে মামলা করেন।বিচারক মঈন উদ্দিন বুরহানের বিরুদ্ধে সমন জারি করেন।

উল্লেখ্য, প্রতারক মঈন উদ্দিন বুরহান সীমান্ত এলাকার চিহ্নিত মাদক,চোরা-কারবারি ও গরু ব্যবসায়ীদের পুঁজিপতি। তার মোবাইল নাম্বার খতিয়ে দেখলে আইন-শৃংখলা বাহীনি বিস্তারিত তথ্য পেয়ে যাবেন।
সাবেক ইউপি চেয়ারম্যান ও প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী আঃ লতিফ বলেন,সন্ধার পর মঈন উদ্দিন এর বুরহান ফার্ম্মেসীতে সীমান্তের চোরা-কারবারি ও মাদক ব্যবসায়িদের হাঠ জমে এবং এখান থেকে তাদের চক্রের গোপন পরামর্শ ও পরিকল্পনা হয়।বিষয়টি স্থানীয় বিজিবি’র নজরে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ