1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
আনন্দঘন পরিবেশে নবীগঞ্জ প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আনন্দঘন পরিবেশে নবীগঞ্জ প্রেসক্লাবের আনন্দ ভ্রমণ

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্দ্যোগেআনন্দ ভ্রমণের আয়োজন করা হয়।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে নবীগঞ্জ থেকে আজমিরীগঞ্জ হয়ে ভাটিঅঞ্চল হাওড় বিলাস খ্যাত ইটনা,মিঠামইন,অষ্টগ্রাম,প্রেসডেন্ট রিসোর্ট, মহামান্য রাষ্ট্রপতির বাসভবনসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করা হয়।

শনিবার সকাল ৮টায় নবীগঞ্জ থেকে বাসে আজমিরীগঞ্জ এসে ট্রলার ঘাট থেকে সকল সদস্যবৃন্দকে নিয়ে নিয়ে ইঞ্জিল চালিত ট্রলারে কিশোরগঞ্জ জেলার মিঠাইমইন ও ইটনার হাওড়ের উদ্দেশ্যে যাত্রা করে। বিশাল হাওড় আর সাগরসম জলরাশি ভেদ করে নৌকাটি ছুটে চলে হাওড় কন্যার কাছে। আকর্ষনীয় মনোরম দৃশ্য প্রেসক্লাব নেতৃবৃন্দকে দারুণ আকৃষ্ট করে।

নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল এবং সাধারন সম্পাদক মোঃ সেলিম তালুকদারের সার্বিক তত্ত্বাবধানে আনন্দভ্রমনে অংশগ্রহন করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল জাহান চৌধুরী,সাবেক সভাপতি সরোয়ার শিকদার, সাবেক সাধারন এম. এ বাছিত, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন,সাবেক সভাপতি মুরাদ আহমদ,সাবেক সহ-সভাপতি আশাহিদ আলী আশা,বর্তমান যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম, সাবেক সাধারন সম্পাদক সলিল বরণ দাশ, প্রেসক্লাবের সদস্য আরী হাসান লিটন, মোজাহিদ আলম চৌধুরী, জাকির চৌধুরী,তৌহিদ চৌধুরী, নাবেদ মিয়া,সাংবাদিক ফোয়াদ হাসান রাজন, আলী জাবেদ মান্না,নাজমুল ইসলাম,অঞ্জন রায়,ইকবাল তালুকদার,সাকিব চৌধুরী,আলাল মিয়া, পিকলু দাশ,জাবেদ তালুকদার প্রমুখ।

মন মুগ্ধকর সঙ্গিত পরিবেশনা,অনুভুতি ব্যক্ত কৌতুক দিয়ে পুরো ভ্রমনকে উপভোগ্য করে তোলেন ক্লাবের নের্তৃবৃন্দ।

শনিবার সকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ বহনকারী নৌকাটি মিঠামইন উপজেলার সন্নিকটে চারদিকে পানিবেষ্টিত প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর প্রেসিডেন্ট রিসোর্ট এ পৌছে সবকিছু ঘুরে দেখা হয়। পরে ভাটি-বাংলার মাটি ও মানুষের নেতা, ভাটির প্রান পুরুষ মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ মহোদয়ের বাড়ি পরিদর্শন করা হয়। তখন শত শত মানুষের উপস্থিতিতে চারপাশ মুখরিত হয়ে ওঠে। প্রেসিডেন্ট রিসোর্টের ভেতর বেড়িবাঁধের দৃষ্টি নন্দন দৃশ্য দেখে উল্লাশে মেতে উঠে সবাই। এ যেন বাংলাদেশের এক ভূস্বর্গ। তখন পানিতে নেমে সবাই আর কিছুটা সময় বিনোদনে মেতে উঠে সকলে।

মধ্যান্হ ভোজ করে নবীগঞ্জের পথে মিঠামইন বেড়িবাঁধ
ছেড়ে আসে সাংবাদিক বাহী নৌকাটি।

হাওড়ে বিকালের দৃশ্যটি ছিল আরো মনোরম এবং আকর্ষণীয়। সব মিলিয়ে ভ্রমনটি ছিল খুবই আনন্দদায়ক এবং উপভোগ্য।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ