1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ মায়ের

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

কুমিল্লার মনোহরগঞ্জে কামাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর নিপীড়নে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেছেন তার মা। উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মড়হ গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বুধবার মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত কামাল হোসেনের মা রেনুফা বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, মড়হ গ্রামের পশ্চিমপাড়ার নুরুল ইসলাম ও রেনুফা বেগম দম্পতির ৭ সন্তানের মধ্যে অভিযুক্ত কামাল হোসেন সবার বড়। স্থানীয় বখাটেদের যোগসাজশে সে দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদকসেবন ও ক্রয়-বিক্রয় করে আসছে। এ বিষয়ে তাকে বারণ করলে সে একাধিকবার নিজ পরিবারের লোকজনদের মারধর ও বসতঘর ভাঙচুর করে।

সম্প্রতি কামালের মা-বাবা তার বিরুদ্ধে সমাজের গণমান্য ব্যক্তিদের কাছে নালিশ করলে তারা সালিশি বৈঠকের আয়োজন করে। এতে হাজির না হয়ে গত মঙ্গলবার দুপুরে কামাল তার মা-বাবার ঘরে গিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরের পর তাদের মারধরের চেষ্টা করে। এসময় প্রতিবেশীরা এসে জড়ো হলে সে তার মা-বাবাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

 

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুল কবির বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসআই রাজু আহমেদকে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ