1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে জাতীয় শোক দিবস পালিত - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে জাতীয় শোক দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ আগস্ট, ২০২১

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া):
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি ছাড়াও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান শাওন,থানার
অফিসার ইনচার্জ হাবিবুল্লাহ সরকারসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ.ছাত্রলীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক,সামাজিক সংগঠন ও বিভিন্ন পেশার মানুষ শ্রদ্ধা জানান।

পুস্পস্তবক অর্পণ শেষে জাতির জনক ও তাঁর পরিবারের সদস্যদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান শাওনের সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ চন্দন কুমার পোদ্দারের পরিচালনায় এক আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে
ইয়াজ, থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব মোল্লা।

সভায় বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকার,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ জিতু মিয়া প্রমূখ।

সভা শেষে এ উপলক্ষে উপজেলার ১০ জন অসচ্ছল সংস্কৃতিসেবিদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা
হয়। এদিকে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে জাতির জনক ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে স্থানীয় ডাকবাংলো হলরুমে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান চিত্রাষ্কন ও
রচনা প্রতিযোগিতা,কবিতা আবৃতি এবং আলোচনা সভার আয়োজন করেন। এছাড়াও জাতির জনক ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ