• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

অন্যর জন্য প্রার্থনা

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মোঃ দেলোয়ার ফারুক তালুকদার শাহজাহান: আমরা নিজেরা সাধারণত সব সময় আমাদের ভাল এর জন্য দোয়া বা প্রার্থনা করি। আমাদের আত্মীয় স্বজন এর জন্য ভাল হোক এ দোয়া করি। আমরা সারা বিশ্বের লোক তথা ধর্মবেদে সবার জন্য দোয়া বা প্রার্থনা করি। এমনকি সবার জন্য একেক একেক করে দোয়া করি। কিন্ত আপনি জীবনে কখনও যে আপনার ভাল চায় না, অথবা আপনার ভাল কাজে বাঁধা প্রদান করে, এমনকি আপনাকে কষ্ট দেয়। আপনার মন্দর জন্য চোখ রাঙায়। আরও আপনার বিরুদ্ধে আপনি যা নন তা প্রচার করিয়া বেরায়। এমন কারও জন্য কখনও দোয়া না প্রার্থনা করছেন কি!

মনে হয় কি? যদি করেন তা হলে আপনি নিশ্চিত মহৎ লোক। আর যদি না করে থাকেন তবে একটু চিন্তা করে দেখুন করলে কিন্তু লস নাই। বরং লাভ। কারণ ফেরেশতা তখন আপনার ভালর জন্য দোয়া করে। আর আপনি ইবাদতের ছওয়াব পাবেন। আসুন আৃরা দোয়া করি। আর দোয়াটি হল আল্লাহ! তুমি (ব্যক্তির নাম) মঙ্গল কর, তাহাদিগকে সুৃমতি দাও,সৎপথ দেখাইয়া দাও। আমিন

লেখক: এডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও জজ কোর্ট হবিগঞ্জ।
adalour@gmail.com

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ