• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিমান প্রতিমন্ত্রীর সাথে লন্ডনের কাউন্সিলর সমতা খাতুনের সৌজন্য সাক্ষাৎ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

আব্দুর রাজ্জাক রাজুঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের সমতা খাতুন লন্ডন সেন্ট প্যাস্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড.মাহবুব আলীর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন।

এসময় তাদের উভয়ের মাঝে পর্যটন বিষয়ে উন্নয়নের আলোচনা হয়।

চুনারুঘাটের মেয়ে সমতা খাতুন এ নিয়ে তিনি তৃতীয়বারের মতো এই পদে আসিন হলেন। দ্বিতীয় বাঙালী অধ্যুষিত শহর ক্যামডেনে গত ৩ মে অনুষ্ঠিত নির্বাচনে তিনি সর্বোচ্চ ২৬১১ ভোট পেয়ে জয়লাভ করেন।

সমতা মরহুম হাজী আলী আছকরের কন্যা ও লন্ডন প্রবাসী সমাজসেবী গাজীউর রহমান গাজীর ছোট বোন। সমতা খাতুন ইংল্যান্ডের লন্ডন বরা অব ক্যামডেন টাউনে বসবাস করেন। তিনি ২ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী। তার স্বামী সাজ্জাত হোসেন খান টিপু ব্যবসায়ী।

এদিকে জয়লাভের পর এক প্রতিক্রিয়ায় সমতা জানান, একজন বাঙালী হিসেবে গর্ববোধ করি। প্রতিবারই যারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাই।

বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আপনারা সবাই সুশিক্ষিত হয়ে দেশ ও জাতির জন্য সমৃদ্ধি বয়ে আনুন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ