1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ঝুঁকিপূর্ণ তিনতলা ভবন ভাঙছে সিসিক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ঝুঁকিপূর্ণ তিনতলা ভবন ভাঙছে সিসিক

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট : সিলেট মহানগরীর তাঁতিপাড়ার ঝুঁকিপূর্ণ একটি তিনতলা ভবন ভাঙার কাজ শুরু করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ওই ভবনটি ভাঙার কাজ শুরু হয়। তিনতলা ওই ভবনটির মালিক নগরীর দ্য এইডেড হাইস্কুলের প্রাক্তন শিক্ষক ফজলুল হক।

ভবনটি বুধবারের মধ্যে স্বেচ্ছায় ভেঙে ফেলতে মালিককে গত রোববার নোটিশ দিয়েছিল সিসিক। তবে ভবন মালিক স্বেচ্ছায় ভবনটি না ভাঙায় সিসিক নিজ উদ্যোগেই সেটি ভাঙার কাজ শুরু করেছে।

সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব জানান, সিসিকের পক্ষ থেকে ভবনটি ভেঙে ফেলতে নোটিশ দেওয়া হয়েছিল। তবে ভবন মালিক সেটা না করায় সিসিক ভবনটি ভাঙতে শুরু করেছে।

তিনি জানান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বিশেষজ্ঞ টিম নগরীর ৩২টি অধিক ঝুঁকিপূর্ণ ভবন চিহ্নিত করেছে। এসব ভবন মালিককে নোটিশ দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে সেগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x