1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ইতালি যাওয়ার পথে নিখোঁজ নবীগঞ্জের সামসুদ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ইতালি যাওয়ার পথে নিখোঁজ নবীগঞ্জের সামসুদ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

জাবেদ তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ): ইউরোপের দেশ ক্রোয়েশিয়া থেকে ইতালি যাওয়ার পথে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সামসুদ আহমেদ নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ সামসুদ আহমেদ উপজেলার কুর্শি ইউনিয়নের রাইয়াপুর গ্রামের মৃত সোলায়মান উল্লাহর ছেলে।

সামসুদ গত ৯ জুলাই ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশে রওয়ানা দেন। এরপর থেকেই তার খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যরা উৎকণ্ঠায় রয়েছেন। এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার মৃত্যুর খবর নিয়ে অনেককেই পোস্ট করতে দেখা গেছে।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৫ বছর আগে সামসুদ ইরাকে গিয়েছিলেন। সেখান থেকে অবৈধ পথে তুরস্ক হয়ে গ্রিসে যেতে প্রায় ২ বছর সময় লেগে যায়। সম্প্রীতি গ্রিস থেকে বসনিয়া হয়ে ক্রোয়েশিয়ায় পৌঁছান তিনি। বসনিয়ায় ধরা পড়ে এক মাস জেলও খেটেছেন সামসুদ। এরপর ৯ জুলাই সড়কপথে ক্রোয়েশিয়া থেকে ইতালির উদ্দেশে রওয়ানা দেন তিনি। সেদিন থেকেই তিনি কারো সঙ্গে যোগাযোগ করেননি। ইতালিগামী গাড়ীটি ইতালি সীমান্তে পৌঁছালেও সামসুদের কোনো খোঁজ মিলছে না। এতে পরিবার পরিজনদের মধ্যে নানা দুশ্চিন্তা ও শঙ্কা কাজ করছে। যাদের মাধ্যমে ইতালি যাচ্ছিলেন তাদের সঙ্গে যোগাযোগ করেও তার খোঁজ পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

তবে তারা বিভিন্ন মাধ্যমে খবর পেয়েছেন সামসুদ রাস্তায় অসুস্থ্য হয়ে পড়লে দালালসহ বাকিরা তাকে গাড়ি থেকে নামিয়ে রাস্তায় রেখেই চলে যায়। তবে এখন পর্যন্ত কোন সঠিক তথ্য পাওয়া যায়নি।

এ ব্যপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জানান, আমি বিষয়টি শুনেছি, কিন্তু এ ব্যাপারে সামসুদের পরিবারের কেউ আমার সাথে এখন পর্যন্ত যোগাযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ