1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরে জেলেদের মাঝে নগদ অর্থ বিতরণ - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে জেলেদের মাঝে নগদ অর্থ বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১০ জুলাই, ২০২১

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বর্তমানে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের
প্রভাবে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দু:স্থ ২‘শ ১৩ জেলে পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার মানবিক সহায়তা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর
আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম ভার্চুয়ালিভাবে এর উদ্বোধন করেন।

নাসিরনগর সরকারি ডিগ্রী কলেজ মাঠে করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রত্যেককে নগদ ৫০০ টাকা করে দেয়া হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা হালিমা খাতুনের সভাপতিত্বেউপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সহকারী কমিশনার এহসানুল হক শিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল-হোসাইন,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়,সদর ইউপি চেয়ারম্যান আবুল হাসেম, উপজেলা প্রকল্প বাস্তবায়নের উপ-সহকারী প্রকৌশলী শম্ভুনাথ আচার্য্যসহ আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন,বর্তমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সারা বাংলাদেশে বিভিন্ন পেশাজীবী
মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের এই পরিস্থিতি নিজে পর্যবেক্ষণ করে ব্যবস্থা নিয়েছেন।কেউ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় সংশ্লিষ্টদের কঠোরভাবে নির্দেশ প্রদান করেছেন। তাছাড়া তিনি সকল শ্রেণী-পেশার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ