1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
তৃতীয় দফায় বন্ধ হলো সাতছড়ি জাতীয় উদ্যান - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তৃতীয় দফায় বন্ধ হলো সাতছড়ি জাতীয় উদ্যান

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

করাঙ্গীনিউজ: আবারও বন্ধ ঘোষণা করা হলো চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যান। ‘কঠোর লকডাউন’ চলার সময়ে এ পর্যটন স্পটে কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

সোমবার (২৮ জুন) বিকেলে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিত রায় দাশ বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় তিনি বলেন, করোনার বিস্তার মোকাবিলায় ২৮ জুন থেকে আগামী ০১ জুলাই পর্যন্ত বিধি-নিষেধ আরোপ করেছে সরকার। এ তিনদিন পুরোপুরিভাবে বন্ধ থাকবে সাতছড়ি জাতীয় উদ্যান। এছাড়াও লকডাউন চলা সময়েও পর্যটন স্পট এ উদ্যান বন্ধ থাকবে।

তিনি আরও বলেন, সাতছড়ি জাতীয় উদ্যান বন্ধ রাখার বিষয়টি কর্তব্যরতদের জানানো হয়েছে। কোনো পর্যটক যেন এ উদ্যানে প্রবেশ করতে না পারেন, সেজন্য তারা ব্যবস্থা নেবেন। পরবর্তীকালে সরকারি সিদ্ধান্ত এলে পুনরায় খুলে দেওয়া হবে এ পর্যটন স্পট।

করোনা পরিস্থিতির কারণে এনিয়ে তৃতীয়বারের মতো বন্ধ ঘোষণা করা হলো দেশের পর্যটকপ্রিয় এ উদ্যানটি। এর আগে গত ১৯ মার্চ স্পটটি বন্ধ ঘোষণা করা হয়। আগের দু’দফায় আট মাস ধরে উদ্যানটি বন্ধ থাকে।

উদ্যান কর্তৃপক্ষ জানায়, সাতছড়ি উদ্যান খোলা থাকলে এখানে প্রতিদিন আড়াই থেকে পাঁচ হাজার পর্যটক আসেন। বয়স্কদের টিকিট বিক্রি হতো ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য ২৫ টাকা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ