1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
খালের পানিতে মাকে চুবিয়ে হত্যা, ছেলে গ্রেফতার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

খালের পানিতে মাকে চুবিয়ে হত্যা, ছেলে গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৭ জুন, ২০২১

করাঙ্গীনিউজ: মাদারীপুরে কালকিনি উপজেলায় খালের পানিতে চুবিয়ে কানন তালুকদার (৬০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে।

শনিবার বিকালে উপজেলার ডাসার থানার পশ্চিম শশীকর এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত কানন তালুকদার একই এলাকার হরলাল তালুকদারের স্ত্রী।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল শনিবার রাতে কানন তালুকদারের বড় ছেলে হিরণ্ময় তালুকদারকে (১৯) গ্রেফতার করেছে পুলিশ। হিরণ্ময় শশীকর শহীদ স্মৃতি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশের দাবি, পারিবারিক অভাব-অনটনের কারণে ছেলে তার মাকে পানিতে ফেলে চুবিয়ে হত্যা করেছে। এ ঘটনায় রাত ১০টা দিকে নিহত নারীর স্বামী হরলাল তালুকদার বাদী হয়ে ডাসার থানায় তার ছেলে হিরণ্ময়কে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে ছেলে হিরণ্ময় তার মা কানন তালুকদারকে নিয়ে একটি ছোট নৌকায় ওঠেন। নৌকায় করে পাশের এলাকার সুবল কবিরাজের বাড়িতে যাওয়ার কথা ছিল তাদের। এর পর থেকে ছেলে ও মা দুজনই নিখোঁজ ছিলেন।

শনিবার দুপুরে পশ্চিম শশীকর এলাকার খালে কানন তালুকদারের লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে ডাসার থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় কয়েকজনের ভাষ্য কাননের দুই ছেলে ও দুই মেয়ে। তার স্বামী হরলাল তালুকদার শারীরিকভাবে অসুস্থ। হিরণ্ময় তাদের বড় ছেলে। অভাবের সংসারে ছেলেদের সঙ্গে মা-বাবার প্রায়ই ঝগড়া হতো।

এ ব্যাপারে ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, নৌকায় করে যাওয়ার পথে মা-ছেলের মধ্যে ঝগড়া হয়। একপর্যায় ছেলে মাকে খালের পানিতে চুবিয়ে মেরে ফেলে। হিরণ্ময় পুলিশের কাছে মাকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনার পর হিরণ্ময় একটি কলেজের পরিত্যক্ত ঘরে আত্মগোপনে ছিলেন। ছেলেকে রোববার আদালতে হাজির করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ