• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

টাঙ্গুয়া হাওরে ভ্রমনে আসা নৌযানকে জরিমানা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২১ জুন, ২০২১

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটন কেন্দ্র গুলোতে করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারিভাবে নিষেধাঙ্গা থাকলেও বাঁধা নিষেধ অমাণ্য করে ঘুরতে আসা পর্যটকবাহী নৌযানকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (২০ জুন) বিকালে দেশের দ্বিতীয় রামসার সাইট টাঙ্গুয়া হাওরের ওয়াচ টাওরের নিচে থাকা পর্যটকবাহী দুইটি নৌকাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রায়হান কবির ৫ হাজার জরিমানা করেছেন।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো রায়হান কবির বিষয়টি নিশ্চিত করে বলেন-করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে পর্যটন কেন্দ্রস্থল গুলো সরকারিভাবে নিষেধাঙ্গা জারি করা হয়েছে। কিন্তু পর্যটকরা নিষেধাঙ্গা অমান্য করায় হাওরে পর্যটনবাহী দুটি নৌকাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।তিনি আরো বলেন,করোনা ভাইরাস সংক্রমন রোধে উপজেলার সকল পর্যটন কেন্দ্রে এ অভিযান অভ্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ