1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নবীগঞ্জের অপহৃত শিশু সিলেটে উদ্ধার - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জের অপহৃত শিশু সিলেটে উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার অপহৃত শিশু সহ তিন শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সিলেটে পৃথক অভিযানে ছয় অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানে অপহৃত তিন শিশুকেও উদ্ধার করা হয়েছে।

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে শাহপরান থানা পুলিশ অপহরণকারীদের গ্রেপ্তার এবং শিশুদের উদ্ধার করে।

উদ্ধারকৃত তিন শিশু হচ্ছে- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইছাখোলা গ্রামের জামাল মিয়ার ছেলে হাবিব (১৩), মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বনকৃষ্ণপুর গ্রামের খালিক আহমদের ছেলে রাসেল আহমদ (১৩) এবং হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দক্ষিণগাঁও গ্রামের মহব্বত উল্লাহর ছেলে মো. রবি (১৫)।

নগরীর শাহপরান থানার অফিসার ইনচার্জ শাহজালাল মুন্সী বৃহস্পতিবার বিকেলে জানান, মো. রবি সিলেট নগরীর বালুচরে আলী আকবর ইসলামীয়া একাডেমিতে বাবুর্চির কাজ করত। গত ৩০ মার্চ মো. রবিকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে তার বাবাকে ফোন করে মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা দাবি করে। বিষয়টি পুলিশকে অবহিত করেন রবির বাবা।

তিনি জানান, পুলিশ খোঁজ-খবর নিয়ে বুধবার দিবাগত রাতে অভিযান চালায়। সিলেটের গোলাপগঞ্জ থানাধীন ভাদেশ্বর এলাকা থেকে অপহৃত মো. রবি ছাড়াও আরো দুই শিশুকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণ চক্রের মূল হোতা মঈনুল ইসলাম ওরফে ডাইলকে (২৮) গ্রেপ্তার করা হয়।

শাহজালাল মুন্সী জানান, পরে নগরীর কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের সদস্য মো. মুন্না (২০), আলী আহমদ (২০), ইমন মিয় (১৮), ইসমাইল হোসেন ওরফে লাল মিয়া (৩২) এবং মো. রাসেলকে (১৮) গ্রেপ্তার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x