1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
সিলেটে মূর্তি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সিলেটে মূর্তি ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, সিলেট:সিলেট নগরীর চালিবন্দরস্থ ভৈরবতলা মন্দিরে হামলা চালিয়ে মূর্তি ভাংচুরের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ১৪ ও ১৫নং ওয়ার্ড পূজা উদ্যাপন পরিষদ এবং ভৈরবতলা মন্দির কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সকালে চালিবন্দরস্থ ভৈরব মন্দিরের সম্মুখে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ভৈরবতলা মন্দির কমিটির সহ-সভাপতি দিবাকর ধর রামের সভাপতিত্বে ও মহানগর পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম সম্পাদক চন্দন দাসের পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন- দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনের উপর হামলা ও হয়রানি এবং তাদের উপাসনালয় ও মন্দিরে হামলা চালিয়ে মূর্তি ভাংচুর করা হচ্ছে।

 

বুধবারও সিলেটের চালিবন্দরস্থ ভৈরবতলা মন্দিরে ঘৃণিত হামলা চালিয়ে মূর্তি ভাংচুর করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি যাতে এই জঘণ্য কর্মকাণ্ডের সাথে জড়িত দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দ্রুত কার্যকর করা হয়। অন্যথায় আরো কঠোর কর্মসূচি গ্রহণ কর‍া হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- পূজা উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অ্যাড, মৃত্যুঞ্জয় ধর ভোলা, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি বিরাজ মাধব চক্রবর্তী মানস, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিৎ চৌধুরী, মহানগর পূজা পরিষদের প্রধান উপদেষ্টা অ্যাড. প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সভাপতি সুব্রত দেব, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সিনিয়র সদস্য গোপিকা শান পুরকায়স্থ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ মহানগর শাখার সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল, ভৈরবতলা মন্দির কমিটির অ্যাড. বিজয় কুমার দে বুলু, চালিবন্দর যুবকল্যাণ সমিতির সভাপতি অরূপ শ্যাম বাপ্পি, পূজা পরিষদ নেতা নিরঞ্জন চন্দ্র চন্দ, ছাত্র যুব ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি অ্যাড. রঞ্জন ঘোষ, মহানগরের সাংগঠনিক সম্পাদক রকি দেব, জেলা শাখার নেতা রাজেশ সরকার, ট্রেড সেন্টারের সহ-সভাপতি মো. কয়ছর আলী, দেবাশিষ দেব আশু, ধানসিঁড়ির সভাপতি বৌদ্ধ দাস, চালিবন্দর পূজা কমিটির অন্যতম সদস্য দীপক ঘোষ, অতিন্দ্র দেব, ধনেশ দেব, জনি দেব, মিন্টু বৈদ্য, অরুণ বৈদ্য, উত্তম ঘোষ, দীপক রঞ্জন দাস, নরেন্দ্র সিং প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x