1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১ জুন, ২০২১

করাঙ্গীনিউজ ডেস্ক: গাড়ির জানালা দিয়ে ‘ছোঁ’ মেরে কেড়ে নিল পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন! মন্ত্রীর গানম্যান আর পুলিশ অনেক খুঁজেও পেলেন না ছিনতাইকারীর টিকিটি। রোববার (৩০ মে) রাজধানীর বিজয় সরণি মোড়ে ঘটে এই ঘটনা।

মঙ্গলবার (১ জুন) পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান নিজেই জানালেন ছিনতাইয়ের এই ঘটনা। রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে পড়েছিলাম। তাৎক্ষণিকভাবে আমার গানম্যানসহ ডিউটিরত পুলিশ কর্মকর্তারা ছুটে গেলেও ছিনতাইকারীকে ধরতে পারেননি। ছেলে এক লাখ টাকায় ফোনটি কিনে দিয়েছিল আমাকে।

মন্ত্রীর দফতর থেকে জানা যায়, রোববার সন্ধ্যার পর বিজয় সরণি সিগনালে গাড়ির মধ্যে বসে ফোনে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় গাড়ির জানালা খোলা ছিল। এ সুযোগে ছিনতাইকারী ‘ছোঁ’ মেরে কেড়ে নেয় মন্ত্রীর লাখ টাকা দামের আইফোনটি। এ ঘটনায় কাফরুল থানায় অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে কাফরুল থানার ওসি সেলিমুজ্জামান জানান, মন্ত্রীর ফোন ছিনতাইয়ের ঘটনায় গত রোববার রাতে একটি মামলা দায়ের করেছেন তার পিএস। বিজয় সরণির দিকে যাওয়ার সময় মন্ত্রীর গাড়ি সিগনালে আটকে ছিল। জানালা খোলা থাকায় ছিনতাইকারী ফোন নিয়ে পালিয়ে যায়।

ডিএমপির তেজগাঁও গোয়েন্দা বিভাগের উপকমিশনার ওয়াহিদুল ইসলাম বলেন, আমরা এ ঘটনার ছায়াতদন্ত করছি। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ছিনতাইকারীকে শনাক্ত করে গ্রেফতারে চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ