1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
‘আমার সিলেট’ পত্রিকার বর্ষপূর্তি উদযাপন - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

‘আমার সিলেট’ পত্রিকার বর্ষপূর্তি উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১ জুন, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের বাহুবলে সিলেট বিভাগের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘আমার সিলেট’এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃত্ব ও সাংবাদিকদের অংশগ্রহণে বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১ জুন) দুপুরে বাহুবল উপজেলায় অফিসার্স ক্লাবে অনলাইন পত্রিকা ‘আমার সিলেট’ এর বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

পত্রিকারটির সম্পাদক এম এ মজিদ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন- সাংবাদিকরা হলেন জাতীর বিবেক এবং সাহসি বীর সন্তান আপনারা। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ আজ উন্নয়নের মহাসড়কে তা আপনাদের লিখনির মাধ্যমে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে হবে।

তিনি বলেন-বস্তুনিষ্ট সংবাদ তৈরীতে অনলাইন পত্রিকা ‘আমার সিলেট’ পাঠকের হৃদয়ের মনিকোঠায় স্থান করবে বলে আমি বিশ্বাস করি। তাই এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাহুবল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি, বাহুবল ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি এম এ জলিল তালুকদার, এডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, জাতীয় শ্রমিকলীগ বাহুবল শাখার সেক্রেটারী সৈয়দ এনামুল হক, শিক্ষক পঙ্কজ কান্তি গোপ, শামীম আহমেদ মেম্বার, সাংবাদিক আব্দুল আউয়াল তহবিলদার সবুজ, নবীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি মোশাহেদ আলী আশা, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, আমার সিলেট পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কামরুল উদ্দিন ইমন, বার্তা সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন সহ আরো অনেকেই।

পরে আমার সিলেট পরিবারকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন প্রধান অতিথি ডাঃ মুশফিক হুসেনে চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ