• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরে নতুন ইউএনও হালিমা খাতুন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১১ এপ্রিল, ২০২১

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) হিসাবে যোগদান করেছেন হালিমা খাতুন।

আজ রবিবার সকালে তিনি নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা হিসেবে প্রথম অফিস করেন। প্রথম কার্য দিবসের দিনে নবাগত নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের সাথে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা,কর্মচারী তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন। উপজেলা নিবার্হী কর্মকর্তা হিসেবে হালিমা খাতুন মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন এবং বৃহস্পতিবার নাসিরনগরে যোগদান করেন।

এর আগে তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ৪ এপ্রিল এক প্রজ্ঞাপনের মাধ্যমে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে হালিমা খাতুনকে নাসিরনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা পদে পদায়ন করা হয়।

হালিমা খাতুন মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন।

উল্লেখ্য,উপজেলার নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী কুমিল্লা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলী হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ