1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
নাসিরনগরের ধরমন্ডলে আওয়ামীলীগের অফিস ভাঙচুর - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নাসিরনগরের ধরমন্ডলে আওয়ামীলীগের অফিস ভাঙচুর

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আওয়ামীলীগের অফিসে হামলা ও ভাঙচুর করেছে জামাত-শিবির কর্মীরা। এমনটাই দাবী ধরমন্ডল ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের।

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার ধরমন্ডল বাজারে দলীয় অফিসে এ ভাঙচুরের ঘটনা ঘটে।

ধরমন্ডল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাহার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান স্থানীয় জামাত-শিবিরের কর্মীর ফেসবুকে অশালীন ভাষায় একটি স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে বুধবার
দুই পক্ষের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তর্কবির্তক হয়।

এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার বিকালে ধরমন্ডল বাজারে অবস্থিত আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ দলীয় অফিসে হামলা করে জাতির পিতার ছবি প্রধানমন্ত্রী ছ‌বি স্থানীয় সংসদ সদস্যের ছবিটি ভাঙচুর করা হয়। ঘটনার সংবাদ পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, দলীয় অফিস ভাংচুরের কথা স্বীকার করে জানায়,কে বা কারা অফিসে ভাঙচুর করেছে তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন পর্যন্ত কেউ মামলা করেনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ