1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে ছাত্রলীগের বিভিন্ন কমিটি গঠন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে ছাত্রলীগের বিভিন্ন কমিটি গঠন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ছাত্রলীগ না করলে ভাল নেতা হওয়া যায় না। বই খাতা ও কলমের মাধ্যমেই নেতৃত্ব বেরিয়ে আসে। হবিগঞ্জ হল ছাত্র রাজনীতির প্রাণ কেন্দ্র, তিনি আরও বলেন, লেখা পড়াকে অগ্রাধিকার দিয়ে সু-সংঘটিত ছাত্রলীগ গঠনে কাজ করতে হবে। আওয়ামীলীগের আগে ছাত্রলীগের জন্ম না হলে দেশ স্বাধীন করা সহজ হত না। ছাত্রলীগের হাত ধরেই এদেশ স্বাধীন হয়েছে এবং ছাত্রলীগের হাত ধরেই এদেশকে একটি ডিজিটাল দেশ হিসেবে রূপান্তরিত করা হবে।

 

বুধবার বিকেল ৩টায় জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত বৃন্দাবন সরকারী কলেজ, হবিগঞ্জ পৌর শাখা ও বাহুবল উপজেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

 

এর পূর্বে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, ছাত্রলীগের ইতিহাসই হল বাংলাদেশের ইতিহাস। ছাত্রলীগের সাহায্যেই এদেশ স্বাধীন হয়েছিল। এদেশের বুক থেকে কেউ ছাত্রলীগের নাম মুছে ফেরতে পারবে না। যতদিন রবে বাংলাদেশের নাম ততদিন রবে বৃহত্তম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নাম। তাই বুকের তাজা রক্ত দিয়ে হলেও ছাত্রলীগ তথা এদেশের স্বাধীনতাকে রক্ষা করতে হবে। তিনি আরও বলেন, কলম হল এদেশের অস্ত্র।

 

 

তিনি আরও বলেন, ছাত্র জনতাই হল এদেশের মূল হাতিয়ার। ছাত্রলীগে রয়েছে সর্বোত্তম ঐতিহ্য, তাই ছাত্রলীগে নেতাদের সব সময় সুশৃংখল ভাবে থাকতে হবে। সব সময় রাজনীতি করার দরকার নেই, পড়াশুনার ফাকে ফাকে রাজনীতি করতে হবে।

 

বৃন্দাবন সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বাদল মিয়ার সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোফাচ্ছির রায়হান মুফতি পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী।

 

 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, মোঃ আলমগীর চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মোঃ মর্তুজ আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি নিলাদ্রি শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ উদ্দিন সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, সাবেক সভাপতি মোস্তাফা কামাল আজাদ রাসেল, কেন্দ্রীয় ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক চিন্ময়, স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, গন শিক্ষা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক জুবায়ের আহমেদ, ত্রান ও দূর্যোগ বিষয়ক উপ-সম্পাদক সাজিদ রাসেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

পরে সম্মেলন শেষে বুধবার রাতে বৃন্দাবন কলেজ, হবিগঞ্জ পৌর শাখা, বাহুবল উপজেলা, নবীগঞ্জ উপজেলা ও নবীগঞ্জ পৌর ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

 

 

কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন, হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান কিবরিয়া, সাধারন সম্পাদক আজিজুল হক।

 

পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন, সাধারন সম্পাদক জুবায়ের আহমেদ পারভেজ।

 

বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুনায়েদ মিয়া,  সাধারণ সম্পাদক হুমায়ূন রশিদ রিমন।

 

 

নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু ছালেক জীবন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী হোসেন দেলোয়ার, সাধারণ সম্পাদক টিপলু। রাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ কমিটি ঘোষনার বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x