1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মৌলভীবাজারে ৪ ছিনাতাইকারী আটক - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৪ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে ৪ ছিনাতাইকারী আটক

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুর ২টায় সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি জানায় মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

আটকরা হলেন- সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাস (২৪), সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী একালার মো. কামরুল খান (২৪) এবং রায়শ্রী এলাকার মো. ইমারান (২৫)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৭ নভেম্বর বিকেল তিনটার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটরসাইকেলে এনজিও আশা’র ম্যানেজার এহতেসাম চৌধুরীর ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে ফিরছিলেন। এসময় অন্য একটি মোটরসাইকেলে থাকা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মনু ব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই এলাকার সিসি ক্যামেরায় তাদের শনাক্ত করা হয়। পরে পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সুজিত দাসকে (২৪) সনাক্ত করে বুধবার (২১ নভেম্বর) রাতে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অন্য তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

সদর থানার উপ-পরির্দশক (এসআই) সাব্বির আহমদ জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পেশাদার ছিনতাইকারী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x