• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

আকতার হোসেন ভুইয়া নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া): সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংগঠিত সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে হিন্দু ধর্মাবলম্বী বিভিন্ন সংগঠনের অংশগ্রহনে নাসিরনগর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

স্থানীয় পূজা উদযাপন পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) অনাথবন্ধু দাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রভাষক নির্মল চৌধুরী সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি কাজল জ্যোতি দত্ত,ডাঃ শ্রীবাস চন্দ্র দাস,কার্ত্তিক দাস,প্রভাষক প্রার্থ প্রতীম সোম,চন্দন দেব,অরুণ জ্যোতি ভট্রাচার্য,পরিমল চন্দ্র দাস,তপন চৌধুরী,প্রমোদ সাহাজী,সুজিত চক্রবর্তী,সবুজ দাস,চঞ্চলা সরকার,স্বরজিত দাস,অনিক মজুমদারসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসম্প্রদায়িক বাংলাদেশকে এবং জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে বিশ্ব দরবারে হেয় করার জন্য কতিপয় উগ্রবাদী জঙ্গিগোষ্ঠী বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর বর্বরোচিত হামলা নির্যাতন করে আসছে।এরই ধারাবাহিকতায় শালায় সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটেছে। দ্রুত সময়ের মধ্যে শাল্লায় সংগঠিত হামলায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফীর কাছে স্মারক লিপি প্রদান করা হয়। মানববন্ধনের পূর্বে স্থানীয় গৌরমন্দির প্রাঙ্গণ থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ