• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে বিএনপি প্রার্থীদের তালিকা চুড়ান্ত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির মনোনীত প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। মনোনয়ন প্রত্যাশি ৩১ প্রার্থীর মধ্যে ১১ জনকে চুড়ান্ত করে কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।
যাদেরকে দলীয় মনোনয়নের জন্য চুড়ান্ত করা হয়েছে তারা হলেন- ১নং ধর্মঘর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, ২নং চৌমুহনী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, ৩নং বহরা ইউনিয়নে উপজেলা তাতী দলের আহবায়ক আবু আলম মোঃ শাহিন, ৪নং আদাঐর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মীর খুরশেদ আলম, ৫নং আন্দিউড়া ইউনিয়নে উপজেলা বিএনপি সহ-সভাপতি হাজী অলিউল্লাহ, ৬নং শাহজাহানপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরী, ৭নং জগদীশপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান বাচ্চু, ৮নং বুল্লা ইউনিয়নে উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শামছুল ইসলাম মামুন, ৯নং নোয়াপাড়া ইউনিয়নে উপজেলা বিএনপি সদস্য মোঃ আদম খাঁ, ১০নং ছাতিয়াইন ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মিনহাজউদ্দিন চৌধুরী কাসেদ এবং ১১নং বাঘাসুরা ইউনিয়নে ইউপি সদস্য মোঃ সহিদ মিয়া।

 

আগামী ২৮ মে এ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ