• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজার দুই ছাত্রলীগ কর্মী খুন: তদন্তে পিবিআই

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজারে আলোচিত দুই ছাত্রলীগ কর্মী হত্যা মামলা ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) স্থানান্তরের নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতের বিচারক কাজী বাহাউদ্দিন এ নির্দেশ প্রদান করেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবী এডভোকেট গিয়াস উদ্দিন।

মামলাটি ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) এর কাছে স্থান্তরের কারণ হিসেবে তিনি জানান, চাঞ্চল্যকর এই মামলাটির দায়িত্বভার মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদের কাছে ছিল তিনি মামলাটির তদন্ত করেন কিন্তু তিনি মামলায় থাকা অজ্ঞাতনামা আসামীদের এবং মামলার এফায়ার ভুক্ত ২জন আসামীকে চার্জশীট থেকে বাদ দিয়ে আদালতে প্রতিবেদন দেন। এই কারণে আদালতে বাদী পক্ষ নারাজি দিলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটির তদন্তের দায়িত্ব পুলিশের বিশেষ ইউনিট পিবিআইকে প্রদান করেন।

মামলার বাদী সেলিনা বেগম জানান, মামলার তদন্ত কালে ওসি সোহেল মৌখিক ভাবে আমাকে অনেক অগ্রগতি জানিয়েছিলেন কিন্তু চার্জশিটে তা নেই। তিনি প্রভাবিত হয়ে ২ জন আসামীকে চার্জশিট থেকে বাদ দিয়েছেন এবং অন্য আরো দুইজনকে অপ্রাপ্ত হিসেবে দেখিয়েছেন। যার কারণে উনার দেওয়া চার্জশীটে নারাজি জানিয়েছি ।

প্রসঙ্গত, ২০১৭ সালের ৭ ডিসেম্বর সন্ধ্যার পর মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিপক্ষের হামলায় নিহত হন মোহাম্মদ আলী শাবাব এবং নাহিদ আহমদ মাহি। ঘটনায় নিহত শাবাবের মা সেলিনা রহমান চৌধুরী বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৬-৭ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ