1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
বিএনপি’র পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হলেন হবিগঞ্জের ১৫ প্রার্থী - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিএনপি’র পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হলেন হবিগঞ্জের ১৫ প্রার্থী

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

দিদার এলাহী সাজু : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করতে বিএনপি’র পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হলেন হবিগঞ্জের ১৫ মনোনয়ন প্রত্যাশী।

মঙ্গলবার বিকেলে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে তারা দলীয় পার্লামেন্টারী বোর্ডের মুখোমুখি হন।

এরা হলেন, হবিগঞ্জ-১ (বাহুবল-নবীগঞ্জ) আসনে সাবেক এমপি ও জেলা বি.এন.পি’র সহ-সভাপতি শেখ সুজাত মিয়া, সাবেক ছাত্রদল নেতা শেখ মহিউদ্দিন আহমদ ও বিএনপি নেত্রী রোকসানা জামান।

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক কারাবন্দি ডাঃ সাখাওয়াত হাসান চৌধুরী জীবন- এর প্রতিনিধি, জেলা বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক নেতা মোঃ জাকির হোসেন ও জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম নেতা এডভোকেট তকদির মোহাম্মদ বেনজির।

হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনে কেন্দ্রীয় বিএনপি’র সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছ, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) হবিগঞ্জ জেলা শাখার সভাপতি ডাঃ আহমুদুর রহমান আব্দাল এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি এডভোকেট এনামুল হক সেলিম।

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মোঃ ফয়সল, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক এমপি শাম্মী আক্তার, মাধবপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, জেলা বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী এবং জেলা মহিলা দলের সভানেত্রী এডভোকেট লিপি আক্তার।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x