1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
ব্যালটকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে বেঁচে নিয়েছে দেশের মানুষ - করাঙ্গীনিউজ
করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ব্যালটকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে বেঁচে নিয়েছে দেশের মানুষ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত না করে বিএনপি কর্মীরা ঘরে ফিরে যাবে না। আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সেই আন্দোলনেরই একটি অংশ।

তিনি সোমবার বিকালে শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জেলা স্বেচ্ছাসেবকদলের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সভায় মেয়র জি কে গউছ আরও বলেন- বাংলাদেশের বিভিন্ন ব্যাংক থেকে হাজার হাজার টাকা গায়েব হয়ে যায়, শেয়ার বাজারের টাকা লুট হয়ে যায়, ব্যাংকের বোল্ড থেকে সোনা গায়েব হয়ে যায়, কয়লা উধাও হয়ে যায়, কিন্তু জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয় না। গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয় না। অথচ মাত্র ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগে সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ১০ বছরের সাজা দেয়া হয়েছে। আওয়ামীলীগ সরকারের এই অন্যায়ের প্রতিবাদে দেশবাসী বিক্ষুদ্ব। দেশের কিছু অতিউৎসাহী পুলিশ সদস্যের বাঁধার কারণে মানুষ রাজপথে নামতে পারেনি। কিন্তু আসন্ন নির্বাচনের ব্যালটকে প্রতিবাদের হাতিয়ার হিসেবে বেঁচে নিয়েছে দেশের মানুষ। ব্যালটের মাধ্যমেই আওয়ামীলীগ সরকারের দুঃশাসনের জবাব দেয়া হবে।

মেয়র বলেন- বেগম খালেদা রাজনৈতিক প্রতিহিংসার শিকার। জনগণ থেকে বিচ্ছিন্ন করতেই আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে। কিন্তু মুক্ত খালেদা জিয়ার চেয়ে বন্দি খালেদা জিয়া অনেক শক্তিশালী। আগামী নির্বাচনে তার প্রমাণ দিবে দেশবাসী। তিনি স্বেচ্ছাসেবকদলের সকল নেতাকর্মীকে প্রতিটি ভোট কেন্দ্রে অতন্ত্র প্রহরীর ন্যায় দায়িত্ব পালন করতে আহ্বান জানান।

জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ সভাপতি জহিরুল হক শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, আব্দুল কাইয়ুম, মামুনুর রশিদ, তজম্মুল হক চৌধুরী, আব্দুল বাতেন চৌধুরী জাকি, আজিজুর রহমান বাবলু, শহিদুল ইসলাম, কাওছার আহমেদ জনি, এমদাদুল হক বাবুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x