• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ইসলামকে ভালোবেসে অভিনয় ছেড়েছিলেন শাহিন আলম

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১০ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক: না ফেরার দেশে চলে গেছেন নব্বই দশকের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাহিন আলম। সোমবার (৮ মার্চ) পৃথিবী থেকে বিদায় নেন তিনি।

এক সময়ে চলচ্চিত্রে দাপিয়ে অভিনয় করতেন শাহিন আলম। কিন্তু মৃত্যুর দীর্ঘদিন আগেই অভিনয়কে বিদায় জানিয়ে শুরু করেছিলেন নিজের ব্যবসা। মৃত্যুর আগ পর্যন্ত তাকে আর সিনেমায় ফিরতে দেখা যায়নি।

এতো জনপ্রিয়তা এবং কাজ করার সুযোগ থাকা সত্ত্বেও কেন শাহিন আলম অভিনয় ছেড়েছিলেন? এমন প্রশ্ন ছিল অনেকের মনে।

মৃত্যু বেশ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শাহিন আলম জানান, ইসলামকে ভালোবেসে তিনি অভিনয় জীবনের ইতি টেনেছিলেন। শুরু করেছিলেন কাপড়ের ব্যবসা।

সাক্ষাৎকারে শাহিন আলম বলেছিলেন, ‘আমি তো মুসলমান। পরকালে বিশ্বাসী। আমাকে একদিন না একদিন ওই সর্বশক্তিমানের কাছে ফিরতেই হবে। তখন কী জবাব দেব? একটা মানুষ কত দিন বাঁচে? ধরুন খুব বেশি হলে ১০০ বছর। এরপর তো আল্লাহর কাছে গিয়ে জবাবদিহি করতে হবে। তাই আমি বলব, আগে পরকালের হিসাবের খাতাটা ঠিক রাখতে হবে। এসব বিবেচনা করেই সিনেমা থেকে সরে এসেছি। আস্তে আস্তে নিজেকে গুটিয়ে নিয়েছি। ’

সোমবার (৮ মার্চ) রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় রাত ১০টা ০৫ মিনিটে শাহিন আলম মারা যান। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। সম্প্রতি করোনা আক্রান্তও হয়েছিলেন তিনি। মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টায় রাজধানীর বনানী কবরস্থানে বড় ভাইয়ের কবরের তাকে সমাহিত করা হয়েছে। সূত্র: বাংলানিউজ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ