• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

প্রকৃতি কণ্যা সাতছড়িতে চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির বনভোজন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৫ মার্চ, ২০২১

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: ফাল্গুনের বাসন্তি আবহে ও মনোরম প্রাকৃতিক পরিবেশে অনুষ্ঠিত হলো  চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির বার্ষিক বনভোজন-২০২১।

শুক্রবার সাতছড়ি জাতীয় উদ্যানে অনুষ্ঠিত বনভোজনের দ্বিতীয় পর্বে চুনারুঘাট পৌরসভার
নবনির্বাচিত মেয়র মোহাম্মদ সাইফুল আলম রুবেলকে সংবর্ধনা প্রদান, আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে রিপোর্টার্স ইউনিটির সদস্য ও অতিথিরা সাতছড়ি জাতীয় উদ্যানের বিভিন্ন
সৌন্দর্য্যময় এলাকা ঘুরে দেখেন এবং আনন্দ উপভোগ করেন।

বিকেলে দ্বিতীয় পর্বে আলোচনা সভায় চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে চুনারুঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র সাবেক ছাত্রনেতা
মোহাম্মদ সাইফুল আলম রুবেলকে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব পৌর মেয়র মোহাম্মদ সাইফুল আলম রুবেল।

ইউনিটির সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ ফারুক উদ্দিন চৌধুরী, সাতছড়ি জাতীয় উদ্যানের রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেন, মাধবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি রোকন উদ্দিন লস্কর, মাধবপুর সমকাল প্রতিনিধি আয়ূব খান. তেলমাছড়া বিট কর্মকর্তা নাসির উদ্দিন চৌধূরী, উপজেলা পোষ্ট মাষ্টার এস এম মিজান, আমুরোড বাজার কমিটির সভাপতি মোস্তাক উদ্দিন আখঞ্জি, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রায়হান আহমেদ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আক্কাস আলী মন্ডল।

এতে বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাছান আলী, যুগ্ন সম্পাাদক ফারুক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কাজী সুজন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কবি এস এম তাহের খান, শব্দকথা সম্পাদক মনসুর আহমেদ, সাংবাদিক শাহজাহান জলি, দপ্তর সম্পাদক এম এ বাতেন, মোঃ দুলাল মিয়া প্রমুখ।

সভায় সাইফুল আলম রুবেলকে চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির আজীবণ সদস্য হিসেবে ঘোষনা করা হয়।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি সাইফুল আলম
রুবেল বলেন, আমাকে সম্মানিত করে আপনারা সম্মানিত হয়েছেন। এ সম্মান চুনারুঘাট পৌরবাসীর। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে বলেই আমি সম্মানিত হয়েছি। তিনি সকলকে গঠনমুলক সমালোচনা এবং উন্নয়নসহ নানা সমস্যা সাংবাদিকদের লেখনির মাধ্যমে তুলে ধরতে সকলকে আহবান জানান।

তিনি বলেন, চুনারুঘাট পৌরসভার উন্নয়নে আমি আশারাখি সব সময় আপনাদের পাশে পাবো। আপনাদের লেখনি আমাকে অনুপ্রেরনা দেবে
এবং ভুলভ্রান্তি শোধরানো সম্ভব হবে।

সংবর্ধনা সভায় সাইফুল আলম রুবেলে হাতে ক্রেষ্ট তুলে দেন ইউনিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ অতিথিরা। এর পরই একে একে সকল অতিথিদের হাতে

ইউনিটির স্যুভেনি তুলে দেন পৌর মেয়র সাইফুল আলম রুবেল। সবশেষে অনুষ্ঠিত হয় আকর্ষনীয় র‌্যাফেল ড্র। এতে কাকতালীয় ভাবে প্রথম পুরস্কার বিজয়ী হন নব নির্বাচিত মেয়র সাইফুল আলম রুবেল।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ