• Youtube
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শাবিতে গান-আড্ডায় মৌসুমী ভৌমিক

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিলেটঃ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের গানের আড্ডায় অংশগ্রহণ করেছেন কলকাতার জনপ্রিয় গায়িকা মৌসুমী ভৌমিক।

রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারে শিকড়ের আয়োজনে এই গানের আড্ডায় অংশগ্রহন করেন তিনি। তাঁর সুরের মূর্ছনায় মুগ্ধ হয়ে মেতে থাকেন উপস্থিত শ্রোতারা।

আড্ডায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. ফারজানা সিদ্দিকা, জনপ্রিয় কথাসাহিত্যক প্রশান্ত মৃধা, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জাভেদ কায়সার। এছাড়া বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

আড্ডায় মৌসুমী ভৌমিক তাঁর প্রিয় গানগুলো উপস্থিত শ্রোতাদের গেয়ে শোনান। প্রতিটি গানের শেষে ওই গানের ভাব ও বিষয়গত দিক নিয়েও আলোচনা করেন তিনি । রাত সাড়ে নয়টায় এই গানের আসরের সমাপ্তি হয়।

মৌসুমী ভৌমিক ১৯৬৪ সালে ভারতের পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন। ভারত ও বাংলাদেশের বাংলা ভাষাভাষী মানুষের কাছে আধুনিক ধারার গানের জন্য তিনি জনপ্রিয়। ‘এখনো গল্প লেখো’, ‘আমি ঘর বাহির করি’ তাঁর প্রকাশিত বিখ্যাত গানের অ্যালবাম।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ