1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
হবিগঞ্জে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১২ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

করাঙ্গীনিউজ: হবিগঞ্জে জাতীয় দৈনিক সময়ের আলোর দুই বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার আয়োজন করেন জেলা প্রতিনিধি কামরুল হাসান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।

তিনি বলেন,  আজ থেকে দুই বছর আগে সময়ের আলো জন্ম হয়েছিল। এই দুই বছরে পত্রিকাটি পাঠকের আস্থা অর্জন করেছে বলে আমি বিশ্বাস করি, যার প্রমাণ দুই বছর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনের মাধ্যমে দেশ ও জাতীর কল্যাণ বয়ে আনুক সময়ের আলো, এই প্রত্যাশায় পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) জেলা সেক্রেটারী তোফাজ্জল সোহেল ও কবি অপু চৌধুরী, সাংবাদিক মুজিবুর রহমান, খোয়াই থিয়েটারের সাধারণ সম্পাদক ইয়াছিন খান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাংবাদিক ফয়সল চৌধুরী, শরিফ চৌধুরী, আজহারুল ইসলাম মুরাদ, মোঃ সহিবুর রহমান, জুয়েল চৌধুরী, রুবেল তালুকদার, সাইফুল ইসলাম তারেক, এইচ এম হেলিম, এম শাহ আলম, আসিকুল ইসলামসহ আরো অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ