1. nafiz.hridoy285@gmail.com : Hridoy Fx : Hridoy Fx
  2. miahraju135@gmail.com : MD Raju : MD Raju
  3. koranginews24@gmail.com : সম্পাদক : সম্পাদক
মানবসেবায় প্রতিষ্ঠিত হলো রাইটস্ শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস - করাঙ্গীনিউজ
  • Youtube
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৩ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মানবসেবায় প্রতিষ্ঠিত হলো রাইটস্ শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
মো: আব্দুর রহিম, মৌলভীবাজার: এক সময় আমাদের বাঁচার জন্য খেতে হতো, এখন খাওয়ার জন্য মরতে হয়। এর জন্য প্রয়োজন ব্যবসায়ীদের সৎ হওয়া এবং ভোক্তাদের সচেতন হওয়া। আর এই উদ্দেশ্যকে সফল করার লক্ষে রাইটস্ শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস এর উদ্যোগে শ্রীমঙ্গলের ব্যবসায়ী, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, ডাক্তার, শিক্ষক, সাংস্কৃতিককর্মী, সাংবাদিক ও সূধীজনদের নিয়ে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা।
গত শুক্রবার রাত ৮টা  থেকে ১১টা পর্যন্ত শহরের একটি অভিযাত রেষ্টুরেন্ট গ্র্যান্ড তাজ শ্রীমঙ্গলে অনুষ্টিত হয়।
শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন এর সভাপতিত্বে আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার ভুমি মো. শাহিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সার্কেল শ্রীমঙ্গল-কমলগঞ্জ আশরাফুজ্জামান, বিশিষ্ট সমাজসেবী ডা: হরিপদ রায়, মো. মোকদ্দস আলী (ব্যবস্থাপক ডাচবাংলা ব্যাংক শ্রীমঙ্গল শাখা), শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যিত চৌধুরী বুলেট, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু সিদ্দিক মো. মোছা, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিকুল চক্রবর্তী।
অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, (ব্যবস্থাপক রাইটস্ শ্রীমঙ্গল) মোক্তাদির আল-মাসুম, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি চৌধুরী ভাস্কর হোম, সাংবাদিক মো. আব্দুর রহিম, সৈয়দ নেছার উদ্দিন, মো. সাইদ মিয়া (সাবেক কমিশনার), বর্তমান মেম্বার ৫নং ইউ.পি কালাপুর আব্দুল মুকিদ, আলফাজ উদ্দিন, শেখ সুজাত (সজু), সাউদ উল্লা, উজ্জল উদ্দিন প্রমূখ।
শ্রীমঙ্গলতথা মৌলভীবাজার জেলায় সর্বত্র ভালো এবং বিশুদ্ধ খাবার সর্বরাহ করার দৃঢ় প্রয়াস নিয়ে মৌলভীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোছাব্বির আল-মাসুদ শহরের তরুণ ব্যবসায়ীদের নিয়ে গড়ে তুলেন রাইটস্ শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস। এই হোম সার্ভিসের কর্ণধার মোছাব্বির আল-মাসুদ ও এর সাথে সম্পৃক্ত মোক্তাদির আল-মাসুম সভায় বলেন, তারা ভালো মানের খাদ্য সামগ্রী নায্যমুল্যে গ্রাহকদের পৌছে দিবেন। আর এর লভ্যাংশের এক তৃতীয়াংশ জন কল্যানে ব্যায় করবেন। এ সময় আয়োজক ও আমরা ভালো বলে প্রতিদিন যা খাচ্ছি তার ৯০% যে ভেজাল তার সুনির্দিষ্ট প্রমান তুলে ধরে রাইটস্ শ্রীমঙ্গল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
x